বাউফলে ৯ আসামী গ্রেফতার, পটুয়াখালীতে পুলিশ সুপারের প্রেসব্রিফিং  

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৭ শনিবার, ২০২১, ০৬:৫৭ অপরাহ্ণ
বাউফলে ৯ আসামী গ্রেফতার, পটুয়াখালীতে পুলিশ সুপারের প্রেসব্রিফিং  

মোঃ আরিফুল ইসলাম, বাউফল প্রতিনিধি:: পটুয়াখালীর বাউফলের চন্দ্রদীপে ইউপি নির্বাচন কে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয় এতে দুগ্রুপের প্রায় ২০/২৫ জন আহত হয়। মারামারিকে কেন্দ্র করে এক মহিলা কে মারধরের ভিডিও ফেইসবুকে ভাইরাল হওয়ায় ৯ জন কে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়  আজ ১৭ এপ্রিল শনিবার দুপুর সাড়ে ১২ টার সময় পটুয়াখালী পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উক্ত ঘটনার পরে চন্দ্রদীপ ইউনিয়নের আঃ ছালাম হাওলাদার পিতা মৃত ওমর আলী হাওলাদার কর্তৃক থানায় লিখিত অভিযোগ দেওয়ার পরেই বাউফল থানায় মামলা হয়।

মামলা নং-২০, তারিখঃ-১৫-০৪-২০২১ খ্রিঃ, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/ ৪২৭/৫০৬/১১৪ দঃ বিঃ রুজু করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

এ মামলার  গ্রেফতারকৃত আসামীরা হলেন, শাকিল হোসেন  ওরফে শাকিল ডাক্তার (৪০), মোঃ শাহআলম গাজী (৫০), মোঃ জাফর হাং (৪০), মোঃ হৃদয় বিশ্বাস (১৯), মোঃ সজিব হাং(১৯), মোঃ মনির মৃধা (৩৫), পারভেজ মীর(৩৫), ইউসুফ মৃধা (৩০) ও মোঃ আজিজুল হক  (৪৫) সর্ব সাং – ৫ নং ওয়ার্ড, চরমিয়াজান, থানা – বাউফল, জেলা–পটুয়াখালী।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার পটুয়াখালী সদর সার্কেল মোঃ মুকতি হাসান ও বাউফল থানার ওসি তদন্ত মোঃ আল মামুন সহ পটুয়াখালী ইলেক্ট্রোিরিক মিডিয়ার সকল সাংবাদিক বৃন্দরা।

প্রসঙ্গত ; ১৫ এপ্রিল চন্দ্রদীপে মারামারির ঘটনা টি ঘটে এবং উক্ত ভিডিওতে লুঙ্গি কাচা দেয়া নীল রংয়ের গেঞ্জী পরিহীত (শাকিল হোসেন  ওরফে শাকিল ডাক্তার) ব্যক্তি ভিকটিম আকলিমা বেগম কে লাঠি দিয়ে নৃসংশভাবে পিটাতে দেখা গেছে।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুুুুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম, প্রতিবেদককে জানান, উক্ত এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]