“একজন লন্ডন পাঠিয়ে দিলো, আরেকজন বিয়ে”: সালমা

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৬ সোমবার, ২০২১, ০৪:২০ অপরাহ্ণ
“একজন লন্ডন পাঠিয়ে দিলো, আরেকজন বিয়ে”: সালমা

বিনোদন ডেস্ক: ২০১৮ সালের ৩১ ডিসেম্বর আইনজীবী সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন ২০০৬ সালের ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ বিজয়ী মৌসুমী আক্তার সালমা। পরের বছরের সেপ্টেম্বরে তাদের ঘরে আসে কন্যা সন্তান সাফিয়া নূর। বর্তমানে গান-সংসার নিয়ে সুখেই আছেন এই গায়িকা।

 

কিন্তু সম্প্রতি সালমার ঘর-সংসার নিয়ে একাধিক ভুয়া খবর প্রকাশিত হয়েছে বলে দাবি তার। ১৬ আগস্ট (সোমবার) নিজের ফেসবুকে তেমনই দুটি ভুয়া খবর তুলে ধরেন এই গায়িকা। তার একটির শিরোনাম ‘আবারও বিয়ে করতে যাচ্ছি : সালমা’, আরেকটির শিরোনাম ‘স্বামীর সঙ্গে বুধবার লন্ডন যাচ্ছেন সালমা’।

 

আর এই দুটি খবরে বেশ চটেছেন সালমা। ফেসবুক পোস্টের ক্যাপশনে সেই ক্ষোভের কথাই তুলে ধরেন ‘বানিয়া বন্ধু’। সালমা লেখেন, ‘এদের কি করতে মন চায় বলেন তো। এই ধরনের নিউজ করার মানে কী? ভাই তোদের মা-বোন নাই? একজন লন্ডন পাঠিয়ে দিলো, আরেকজন বিয়ে।’

 

সালমা আরও লেখেন, ‘ট্রেন্ডিং নিউজ-এক বাপের সন্তান হলে এগুলা বন্ধ করেন? না হলে অন্যকে পচাতে গিয়ে দেখবেন নিজে আর নিজের পরিবার পচে গেছেন। অভিশাপ তোদের জন্য, টাকা তোরা কবরে নিয়ে যাবি শয়তানের দল।’

 

উল্লেখ্য, কুষ্টিয়ার মেয়ে মৌসুমী আক্তার সালমা ২০১১ সালে শিবলী সাদিককে প্রথম বিয়ে করেন। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান স্নেহা। সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিবাহবিচ্ছেদ হয়। এর দুই বছর পর সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন সালমা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]