বরিশালে মডার্নার কাছে ‘হারল’ ফাইজার

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৬ সোমবার, ২০২১, ০৪:৪৪ অপরাহ্ণ
বরিশালে মডার্নার কাছে ‘হারল’ ফাইজার

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে টিকা গ্রহণে আগ্রহী করতে বরিশালে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আর ম্যাচে মডার্নার কাছে হেরে গেল ফাইজার।

বরিশাল যুব ফাউন্ডেশনের উদ্যোগে রোববার বিকালে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের ধান গবেষণা সড়কের কাটাখালি খালসংলগ্ন মাঠে ভিন্নধর্মী এ ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

 

স্থানীয় জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টিতে অনুষ্ঠিত খেলায় মডার্না একাদশ ফাইজার একাদশকে ১-০ গোলে পরাজিত করে। নির্ধারিত ৯০ মিনিটে কোনো দলই গোল না পেলে পেনাল্টির মাধ্যমে খেলার সমাপ্তি ঘটে।

 

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, করোনাভাইরাস থেকে পরিত্রাণে টিকাই এখন পর্যন্ত সবচেয়ে কার্যকর অস্ত্র। কিন্তু টিকার ব্যাপারে মানুষের মধ্যে অসচেতনতা, ভ্রান্ত ধারণাসহ বিভিন্ন কারণে তা গ্রহণে আগ্রহ কম। তাই গুজব দূর করে সবাইকে টিকা গ্রহণে আগ্রহী করতেই এ ভিন্নধর্মী আয়োজন।

 

খেলা শুরুর আগে ও বিরতির সময় দর্শকদের টিকা গ্রহণের ব্যাপারে আগ্রহী করতে বিভিন্ন সচেতনতামূলক বক্তব্য দেন খেলোয়াড়রা।

 

বরিশাল যুব ফাউন্ডেশনের অন্যতম উদ্যোক্তা এবং মডার্না একাদশের অধিনায়ক শাওন আহমেদ বলেন, এই খেলা শুধু আনন্দ লাভের জন্য আয়োজন করা হয়নি। ২৪নং ওয়ার্ডে বসবাসরত প্রায় ১৭ হাজার মানুষকে টিকা গ্রহণে আগ্রহী করতেই এ বিশেষ জনসচেতনতা কার্যক্রম চালানো হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]