বাংলাদেশ ব্যাংকের সাবেক এজিএম করোনায় মারা গেলেন

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৬ সোমবার, ২০২১, ১১:০৫ অপরাহ্ণ
বাংলাদেশ ব্যাংকের সাবেক এজিএম করোনায় মারা গেলেন

সঞ্জিব দাস, গলাচিপা ।। বাংলাদেশ ব্যাংকের (অব) এজি এম হারুন-অর-রশিদ মিয়া করোনায় আক্রান্ত হয়ে গতকাল ১৫ আগস্ট রোববার রাত ১১টায় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন হারুন-অর-রশিদ ১৯৪৬ সালে পটুয়াখালীর গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড কুমারখালি গ্রামে জন্মগ্রহণ করেন।

 

পরবর্তীতে তিনি গলাচিপা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে মুসলিমবাগের বাসিন্দা ও সিনিয়র সাংবাদিক মু.খালিদ হোসেন মিলটন এর ভগ্নিপতি। তার মৃত্যুতে পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি), গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা প্রশাসন, গলাচিপা প্রেক ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় গভীর শোক প্রকাশ করেন।

 

এছাড়াও সকল সাংবাদিক সদস্যগণ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সুশিল সমাজের বিভিন্ন ব্যাক্তিবর্গ বনিক সমিতির ব্যবসায়ীগণ গভীর শোক প্রকাশ ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি এক পুত্র ও স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বেলা ১১টায় জানাজা শেষে মরহুমের নিজ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]