গলাচিপায় জাতীয় শোক দিবসে পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৬ সোমবার, ২০২১, ১১:১৭ অপরাহ্ণ
গলাচিপায় জাতীয় শোক দিবসে পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির গলাচিপা জোনাল অফিস এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নিজস্ব অর্থায়নে বৈশি^ক মহামারি করোনা ভাইরাসে অসহায়, দুস্থ পরিবার ও গলাচিপা স্বপ্ন পূরণ বিদ্যা নিকেতনের ২৫ জন ছিন্নমূল বাচ্চাদেরসহ মোট ১২৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার ও সোমবার দিনভর উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও দুস্থ ১২৫০ টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, পেইচ, ডাল, আলু, সয়াবিন তেল ও লবণ।

পল্লী বিদ্যুৎ সমিতি গলাচিপা জোনাল অফিস ডেপুটি জেনারেল ম্যানেজার ও প্রকৌশলী মাঈনুদ্দিন আহমেদ জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলায় বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে আমাদের এ সহযোগিতা।

আমরা তালিকা করে, খোঁজ খবর নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে সমিতির কর্মকর্তাদের মাধ্যমে তাদের সহায়তা করছি।

ডেপুটি জেনারেল ম্যানেজার আরো জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে মাইকিং করে জানানো হচ্ছে যারা এখনো পল্লী বিদ্যুতের সংযোগ গ্রহণ করেন নি, তাদেরকে শোকের মাসের মধ্যে সংযোগ গ্রহণ করার আহবান জানানো হচ্ছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]