গলাচিপায় শতভাগ ভাতা পেতে উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৬ সোমবার, ২০২১, ১১:২২ অপরাহ্ণ
গলাচিপায় শতভাগ ভাতা পেতে উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত

সঞ্জিব দাস, গলাচিপা ।। পটুয়াখালীর গলাচিপা উপজেলা শতভাগ ভাতার আওতায় আসছে।

এ উপলক্ষে সোমবার (১৬ আগস্ট) সকাল ১০ টায় উপজেলা অডিটরিয়াম মিলানায়তন সভা কক্ষে উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে ২০২১-২০২২ অর্থ বছরে গলাচিপা উপজেলাকে শতভাগ বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলাদের ভাতার আওতায় আনা হচ্ছে।

উপজেলা অডিটরিয়াম মিলানায়তন সভা কক্ষে প্রাঙ্গণে অনুষ্ঠিত জি টু পি (গর্ভমেন্ট টু পার্সন) বিষয়ক সেমিনারে এ তথ্য জানানো হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. অলিউল্লাহ এর সঞ্চালনায় সেমিনার অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা সাজু (এমপি)। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. নিজামউদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম,

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম দেলোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মস্তফা, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়সহ ১২টি ইউনিয়নের চেয়ারম্যান, ১২টি ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এ সময় প্রধান অতিথি এস এম শাহজাদা সাজু (এমপি) বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হত দরিদ্র বান্ধব সরকার, হত দরিদ্রদের পাশে সব সময় আছেন এবং থাকবেন।

শতভাগ ভাতার আওতায় আসা উপজেলাগুলোর মধ্যে গলাচিপা অন্তর্ভুক্ত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরো বলেন, জনপ্রতিনিধিরা প্রতিটি ঘরে ঘরে এ তথ্য পৌঁছে দিবেন। যাতে একটি লোকও আবেদন করা থেকে বাদ না পড়ে। মাননীয় প্রধানমন্ত্রীর এই বিশেষ উদ্যোগের সুফল প্রান্তিক পর্যায়ে পৌঁছে দিতে আমরা বদ্ধ পরিকর।

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]