বাউফলে বিদ্রোহী প্রর্থীর নেতৃত্বে নৌকা প্রার্থীর উপর হামলা

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ১৭ শনিবার, ২০২১, ০৮:৩৪ অপরাহ্ণ
বাউফলে বিদ্রোহী প্রর্থীর নেতৃত্বে নৌকা প্রার্থীর উপর হামলা

মোঃ আরিফুল ইসলাম, বাউফল প্রতিনিধি:: পটুয়াখালীর বাউফলের ধুলিয়া ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হুমুায়ন কবিরের সর্মথকদের উপর বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আনিচুর রহমান আ: রবের নেতৃত্বে সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

 

হামলায় ১০/১২জন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা আহত হয় বলে খবর পাওয়া গেছে। শনিবার সকাল ১০টার দিকে ধুলিয়া ইউনিয়নের ভেরনতলা বাজারে এ ঘটনা ঘটে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ধুলিয়া ইউপি চেয়ারম্যান ও  আসন্ন নির্বাচনে আ,লীগের বিদ্রোহী প্রার্থী  আ:রবের সর্মথক আলামিন কারীর কাছে ৮নম্বর ওয়ার্ডের বাসিন্দা হারুন অর রশিদ ১লাখ ৯০ হাজার টাকা পাওনা। ঘটনার দিন আলামিনের আপন ভাই কাদেরের কাছে পাওনা টাকা চাইতে গেলে উভয়ের  মধ্যে  কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রব চেয়ারম্যান তাঁর পালিত সন্ত্রাসী বাহিনী আফজাল, আলামিন, হারুন ও হাসানসহ ১৫/২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে ঘটনাস্থলে হাজির হয়ে অতর্কিতভাবে হামলা চালায়।
হামলায় ধুলিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ইউপি সদস্য প্রার্থী মো.শহিদুল ইসলাম (৫০), পাওনাদার হারুন অর রশিদ (৪৫), ধুলিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি সোয়াইব হান্নান (৩৫) ও মো.সাইমুন (৩৩) গুরুতর আহত হয়। আহতরা বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
আহত শহিদুল ইসলাম জানান,‘  রব চেয়ারম্যান তাঁর দলবল নিয়ে হাজির হয়।  কিছু বুঝে উঠার আগেই তার পিস্তলের বাট দিয়ে আমার মাথায় আঘাত করে। তাঁর বাহিনী আমাদের লোহার রড ও দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে আামদের উপর হামলা চালায়।
আমাদের অপরাধ আমরা নৌকা প্রতিকের সর্মথক। ধুলিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি সোয়াইব হান্নান বলেন, রব চেয়ারম্যান নৌকার প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়ায় দল থেকে বহিস্কৃত হয়েছেন। আমরা নৌকার পক্ষে কাজ করায় তিনি আমাদের উপর এই হামলা করেছেন।
অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান আ:রব বলেন, এসব মিথ্যা বানোয়াট। আমি কারো উপর হামলা করিনি। আমি উভয়পক্ষকে মিলিয়ে দিয়েছি।
এবিষয়ে ধুলিয়া ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মু.হুমায়ন কবির বলেন, আনিচুর রহমান রব শেখ হাসিনার সিদ্ধান্ত  উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিচ্ছেন। দল তাকে ধুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদ থেকে বহিস্কার করেছেন। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় নির্বাচন স্থগিত করার পরেও তাঁর সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ হয়নি।
তাঁর বিরুদ্ধে থানায় একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ থাকার পরেও অদৃশ্যকারণে পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছেন না। এঘটনায় বাউফল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।
এবিষয়ে বাউফল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মামুন বলেন,‘ অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]