জাতীয় শোক দিবসে দৌলতপুরে দুর্জয়ের আলোচনাসভা

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৭ মঙ্গলবার, ২০২১, ০২:৩৮ অপরাহ্ণ
জাতীয় শোক দিবসে দৌলতপুরে দুর্জয়ের আলোচনাসভা

নিজস্ব প্রতিবেদক: জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয় জেলার দৌলতপুরে আলোচনাসভা করেছেন।

তিনি বলেছেন, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের সব নেতাকর্মী ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি দলে ভিড়তে পারবে না।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জনপ্রিয়তা দেশ-বিদেশে ছড়িয়ে পড়ায় তাকে নির্মমভাবে হত্যা করা হয়। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা অনেকের সহ্য হচ্ছে না।

দুর্জয় আরও বলেন, বিএনপি জোট সরকারের আমলে দেশ ধ্বংসযজ্ঞে পরিণত হয়েছিল।

রোববার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য ছাড়াও ১৫ আগস্টে নিহতদের স্মরণে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনাসভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয়।

এ ছাড়া সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রবিন মিয়া, দৌলতপুর থানার ওসি মো. রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগের আহ্বায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আবদুর রাজ্জাক রাজা, যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি, উপজেলা ছাত্রলীগ সভাপতি নাসির উদ্দিন প্রমুখ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]