গৌরনদীতে হেলিকাপ্টার নিয়ে বর-নববধূ, উৎসুক জনতার ভীড়

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৭ মঙ্গলবার, ২০২১, ০৫:২৯ অপরাহ্ণ
গৌরনদীতে হেলিকাপ্টার নিয়ে বর-নববধূ, উৎসুক জনতার ভীড়

গৌরনদী প্রতিনিধি >> বরিশালের গৌরনদী উপজেলার টরকীতে মঙ্গলবার এক বর তার নব বধূকে নিয়ে হেলিকাপ্টারে করে শ্বশুর বাড়িতে নিয়ে আসেন।

 

এ সময় হেলিকাপ্টার দেখার জন্য টরকী বন্দর ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে শত শত উৎসুক জনতার ভীড় করে।

বর ও বধূ তাদের দাদা-দাদির কবর জিয়ারত করে আবার দুপুর ১টায় হেলিকাপ্টারযোগে ঢাকায় চলে যান। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

স্থানীয় লোকজন ও পারিবারিক জানা গেছে, গৌরনদী উপজেলা বিএনপির সভাপতি ও বার্থী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মিয়ার কনিষ্ঠ পুত্র আমেরিকা প্রবাসী ও কম্পিউটর ইঞ্জিনিয়ার তৃতীয় বর্ষের শিক্ষার্থী মাহামুদুল হাসান লাদেন (২৩) লালমাটিয়া কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সুমাইয়া আক্তার প্রীতির (২১) বিবাহ উত্তর সংবর্ধনা গত ১৩ আগষ্ট ঢাকার একটি অভিজাত কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

বর মাহামুদুল হাসান তার স্ত্রী সুমাইয়া আক্তারকে নিয়ে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় হেলিকাপ্টারযোগে টরকী ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অবতারন করে।

এ সময় বিদ্যালয় মাঠে চারিদিকে শত শত উৎসুত মানুষ ভীর করে। বর ও বনবধূ হেলিকাপ্টার থেকে নেমে প্রথম সুন্দরদী গ্রামে তার দাদা-দাবি ও পরে লাখেরাজ কসবা গ্রামে নানা-নানির কবর জিয়ারত করে দুপুর ১টায় ওই হেলিকাপ্টাযোগে ঢাকার উদ্দেশ্যে চলে রওয়ানা হয়ে যান।

এ সময় বর ও নববধূর সঙ্গে ছিলেন মাহামুদুল হাসানের মা অধ্যক্ষ মাকসুদা বেগম, মামা শাহ শাহ মাকসুদুল হক সেলিম, দুলাভাই জিয়াউর রহমান, বড় ভাইর স্ত্রী ইসরাত জাহান। আ

বুল হোসেন মিয়া বলেন, মহামারী করোনা কারনে নিজ এলাকা গৌরনদীতে কোন অনুষ্ঠানের আয়োজন করেনি।

আমেরিকা প্রবাসী ছেলে ও তার পরিবার আমেরিকায় ফিরে যাওয়ার জন্য হাতে সময় না থাকায় এলাকা ঘুরে এসেছে।

হেলিকাপ্টার দেখতে ফারুক হোসেন (৩২), হেদায়েতুল ইসলাম (৪০), সাবিনা আক্তার (৫০) বলেন, মোগো গ্রামের পোলা বৌ হেলিকাপ্টারে আইবে হেইয়া দেকতে আইছি।

এ সময় স্থানীয় তরুন ও যুবকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করার জন্য হেলিকাপ্টারে পাশে এসে সেলফি তোলার হিড়িক পরে যায়।

গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপিন চন্দ্র বিশ্বাস বরিশাল ক্রাইম ট্রেস”কে বলেন, সোমবার রাতে বিএনপির সভাপতি আবুল হোসেন মিয়া তার পুত্র ও পুত্রবধূ হেলিকাপ্টারে এলাকায় আসার বিষয়টি আমাকে অবহিত করেছিল। পরে আসছে কি আসেনি তা আমি জানি না।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]