কোচিং সেন্টারে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, শিক্ষক কারাগারে

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৭ মঙ্গলবার, ২০২১, ০৭:০৩ অপরাহ্ণ
কোচিং সেন্টারে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, শিক্ষক কারাগারে

নিজস্ব প্রতিবেদকঃ রংপুরের পীরগাছায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক বিপুল চন্দ্র (৪৫) কে আটক করেছে পুলিশ। তবে প্রভাবশালীদের চাপে ওই ছাত্রীর পরিবার থেকে মামলা করা হয়নি। পুলিশ ১৫১ ধারায় অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে।

 

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম।

 

অভিযুক্ত বিপুল চন্দ্র পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের পূর্ব ব্রাহ্মণীকুন্ডা গ্রামের পুন্ন চন্দ্রের ছেলে।

 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই ছাত্রী তাম্বুলপুর ইউনিয়নের পাওটানা বাজারে এমবিশন কোচিং সেন্টারের শিক্ষার্থী। সোমবার (১৬ আগস্ট) দুপুরে কোচিং করতে গেলে অন্য শিক্ষার্থীরা না থাকার সুযোগে শিক্ষক বিপুল চন্দ্র দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে বিপুল চন্দ্রকে আটক করেন। পরে স্থানীয় তাম্বুলপুর ইউনিয়ন পরিষদে নিয়ে তাকে আটকে রাখা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলেও স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের কথা বলা হয়।

 

এ ঘটনায় ইউনিয়ন পরিষদ মাঠে রাত ১০টায় সালিস বৈঠকের আয়োজন করেন প্রভাবশালীরা। বিষয়টি জানার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুল আরেফীনের হস্তক্ষেপে সালিশ বৈঠক পণ্ড করে দেয় পুলিশ। পরে শিক্ষক বিপুল চন্দ্রকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। ওই ছাত্রীর পরিবার ঘটনার সত্যতা স্বীকার করলেও প্রভাবশালীদের চাপে মামলা দায়ের করতে রাজি হয়নি ।

 

পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে কোচিংয়ের শিক্ষক বিপুল চন্দ্রকে আটক করা হয়। তবে ওই ছাত্রীর বাবা মামলা করতে রাজি না হওয়ায় ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে বিপুল চন্দ্রকে কারাগারে পাঠানো হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]