স্বজনদের কবর জিয়ারত করতে হেলিকপ্টারে আসলেন লাদেন

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৭ মঙ্গলবার, ২০২১, ১০:৪৩ অপরাহ্ণ
স্বজনদের কবর জিয়ারত করতে হেলিকপ্টারে আসলেন লাদেন

গৌরনদী প্রতিনিধি ॥ বরিশালের গৌরনদী উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন মিয়ার ছেলে মাহামুদুল হাসান লাদেন নববধূকে নিয়ে হেলিকপ্টারে গ্রামে আসলেন দাদা-দাদি, নানা-নানির কবর জিয়ারত করতে। উপজেলার টরকীতে নববধূকে হেলিকপ্টারে করে শ্বশুরবাড়িতে নিয়ে আসেন লাদেন। কবর জিয়ারত করে আবার হেলিকাপ্টরযোগেই ঢাকায় চলে যান তিনি। লাদেন আমেরিকা প্রবাসী ও কম্পিউটর ইঞ্জিনিয়ার তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুরে হেলিকপ্টারটি টরকী বন্দর ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামার পূর্বে উৎসুক জনতা সেখানে ভিড় করে। এ সময় বরের স্বজনরাও সেখানে উপস্থিত ছিলেন। নববধূ হচ্ছেন ঢাকার লালমাটিয়া কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী সুমাইয়া আক্তার। তাদের বিবাহ উত্তর সংবর্ধনা গত ১৩ আগস্ট ঢাকার একটি অভিজাত কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

স্থানীয় বাসিন্দা ও পরিবার থেকে জানা গেছে, বর ও নববধূ হেলিকাপ্টার থেকে নেমে প্রথম সুন্দরদী গ্রামে তার দাদা-দাদি ও পরে লাখেরাজ কসবা গ্রামে নানা-নানির কবর জিয়ারত করে দুপুর ১টায় হেলিকাপ্টাযোগে ঢাকায় চলে যান। এ সময় বর ও নববধূর সঙ্গে ছিলেন বর লাদেনের মা অধ্যক্ষ মাকসুদা বেগম, মামা শাহ মাকসুদুল হক সেলিম, ভগ্নিপতি জিয়াউর রহমান, বড় ভাইর স্ত্রী ইসরাত জাহান।

বিএনপি নেতা আবুল হোসেন মিয়া বলেন, করোনার কারণে নিজ এলাকা গৌরনদীতে কোন অনুষ্ঠানের আয়োজন করিনি। আমেরিকা প্রবাসী ছেলে ও তার নববধূ আমেরিকায় ফিরে যাওয়ার জন্য হাতে সময় না থাকায় এলাকায় ঘুরতে এসছে। একই সাথে দাদা-দাদি ও নানা-নানির কবর জিয়ারত করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস বলেন, সোমবার রাতে উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন মিয়া তার ছেলে ও নববধূ হেলিকপ্টারে এলাকায় আসার বিষয়টি আমাকে অবহিত করেছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]