বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৭ শনিবার, ২০২১, ১১:০১ অপরাহ্ণ
বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক
বানারীপাড়া প্রতিনিধি:: বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী নেছার উদ্দিন আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের সভাপতি রাহাদ সুমন ও সাধারণ সম্পাদক সুজন মোল্লাসহ অন্যান্য নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এক শোক বার্তায় প্রেস ক্লাবের সভাপতি রাহাদ সুমন জানান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদ ছিলেন সাংবাদিক বান্ধব। সমাজসেবায় ও ব্যবসা ক্ষেত্রে তার অবদান বরিশালবাসী আজীবন মনে রাখবে।
উল্লেখ্য, বাংলাদেশের সর্বাধিক প্রচারিত আঞ্চলিক পত্রিকা ‘দৈনিক আজকের বার্তা’র সম্পাদক এবং বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশাল এর সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের ভাই কাজী নেছার উদ্দিন আজাদ শুক্রবার (১৬ এপ্রিল) রাতে  নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। কাজী আজাদ নগরীর কাশিপুর-গড়িয়ারপাড় এলাকায় বসবাস করতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তান, দুই ভাই ও বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি বেশ কয়েকদিন ধরে নানা জটিল রোগে ভুগছিলেন। মরহুমের জানাজার নামাজ তার বাসভবন প্রাঙ্গনে অনুষ্ঠিত হবার পর পারিবারিক গোরস্থানে লাশ দাফনের করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]