বাবুগঞ্জ থেকে নিখোজ সিফাকে ২মাস পর উদ্ধার

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৮ বুধবার, ২০২১, ০৩:৫৮ অপরাহ্ণ
বাবুগঞ্জ থেকে নিখোজ সিফাকে ২মাস পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক॥ বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়ন নও মুসলিম মোঃ ফারুক হোসেনের মেঝ মেয়ে নুসরাত জাহান সিফাকে নিখোজ হয়ে যাওয়ার ২ মাস পর উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে বরিশাল বিভাগীয় আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন (বাসক) নেতৃবৃন্ধ।

 

বাবুগঞ্জ থানা ও বরিশাল বিভাগীয় আইন সহায়তা কেন্দ থেকে জানা গেছে।চলতি বছরের ১৬ই জুন বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নও মুসলিম মোঃ ফারুক হোসেনের মেঝ মেয়ে মোসাম্মত নুসরাত জাহান সিফা বাড়ি থেকে বিকালে বেড় হবার পর নিখোজ হয়ে যায়।

 

এব্যাপারে থানা থানায় একটি সাধারন ডায়েরী করা সহ বরিশাল বিভাগীয় আইন সহায়তা কেন্দ্র (বাসক) ফারুক হোসেন তার মেয়েকে উদ্ধার করে দেয়ার জন্য আবেদন করেন।

 

এরই ধারাবাহিকতায় আইন সহায়তা কেন্দ্রের বরিশাল বিভাগীয় সভাপতি জিয়াউল হাসান শামীম নিজ উদ্যেগে সিফা উদ্ধারকাজের জন্য বিভিন্নস্থানে সন্ধান শুরু করে।

 

পরবর্তীতে এক প্রর্যায়ে সিফার কন্টাক্টাক নম্বর চালু করা হলে সেই সূত্র ধরে সিফাকে ১৬ই আগস্ট পাবনা জেলার ভেড়া থানার জগন্নাথপুর গ্রামের মোহাম্মদ মিয়ার ছেলে মাঃ আল আমিনের কাছ থেকে উক্ত এলাকার পুলিশী সহায়তা নিয়ে সিফাকে উদ্ধার করে বরিশালে নিয়ে আসেন জিয়াউল হাসান শামীম। সোমবার থানা পুলিশকে অবহিত করে পরিবারের মাঝে তার মেয়েকে ফিরিয়ে দেয়া হয়।

 

জানা গেছে মোবাইল ফোনের সূত্র ধরে আল আমিনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে পরবর্তীতে সিফা বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়ে যায়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]