মসজিদে মাস্ক ছাড়া শিশু, দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৭ শনিবার, ২০২১, ১১:৪৬ অপরাহ্ণ
মসজিদে মাস্ক ছাড়া শিশু, দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক:: এক শিশু মসজিদে মাস্ক পরে না যাওয়ায় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের কোদালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় একজনকে ফরিদপুর শেখ মুজিবুর রহমান হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাজৈর থানায় মামলার পর দুজনকে আটক করেছে পুলিশ।

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল দুপুরে উপজেলার কোদালিয়া গ্রামের হাওলাদার বাড়ি জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মসজিদ থেকে বের হয়ে আসে মুসল্লিরা। এ সময় এক শিশুর মসজিদে মাস্ক না পরে যাওয়াকে কেন্দ্র করে ওই এলাকার প্রবাসী জহিরুল ইসলাম ও লোকমান হোসেনের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনার কথা এলাকায় ছড়িয়ে পড়লে বিকেলে দুই পক্ষের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়।

 

আহতরা হলেন প্রবাসী জহিরুল ইসলাম (৩০), সৌরভ ( ২৬), শাকিব খান (২০), শামীম বয়াতী (৩৫), সাদ্দাম হাওলাদারকে (২৫) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়। এ ঘটনায় গুরুতর আহত বেলাল হাওলাদারকে (২৫) ফরিদপুর শেখ মুজিবুর রহমান হাসপাতালে স্থানান্তর করা হয়।

 

এ বিষয়ে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদী বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ দুজনকে আটক করেছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]