গোপনে ভিকি ও ক্যাটরিনা বাগদান সেরেছেন!

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৯ বৃহস্পতিবার, ২০২১, ১১:০৯ পূর্বাহ্ণ
গোপনে ভিকি ও ক্যাটরিনা বাগদান সেরেছেন!

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল নাকি গোপনে বাগদান সেরে ফেলেছেন। বলিপাড়ার পাশাপাশি অন্তর্জালেও এখন এই গুঞ্জন বেশ চাউর। যদিও এই বাগদানের কথা ভিকি বা ক্যাটরিনা কারো পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি।

 

মুম্বাইয়ের এক পাপারাৎজি সম্প্রতি ছবি পোস্ট করে লেখেন, ‘ভিকি ও ক্যাটরিনার বাগদান পর্ব সারা হয়েছে’। এমনকি কিছুদিন আগে মুম্বাইয়ের কিছু নিউজ পোর্টালও জানিয়েছিল শিগগিরই তাদের বাগদান অনুষ্ঠিত হবে। মূলত এরপরই দুজনের বাগদান সম্পন্ন হওয়ার খবর ছড়িয়ে পড়ে।

 

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ-মাধ্যমের টক শোয়ে এসে অভিনেতা হর্ষবর্ধন কাপুর জানান, ভিকি-ক্যাটরিনা প্রেমের কথা গুজব নয়, সত্যি। বহুবার বলিউডের বিভিন্ন অনুষ্ঠান, পার্টিতে একসঙ্গে দেখা গেছে তাদের। কিছুদিন আগে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানি অভিনীত ‘শেরশাহ’ স্ক্রিনিংয়েও একসঙ্গে দেখা গিয়েছিল দুজনকে।

 

এর আগে এক অনুষ্ঠানে ক্যামেরার সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনার সাবেক প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খানও।

 

খুব শিগগিরই আদিত্য ধরের ‘দ্য অমর অশ্বত্থামা’য় দেখা যাবে ভিকি কৌশলকে। এছাড়াও তার ঝুলিতে রয়েছে ‘‌সরদার উধম সিং’‌, ‘‌শ্যাম বাহাদুর’‌, ‘‌দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’‌, ‘মিস্টার লেলে’। অন্যদিকে ‘টাইগার-৩’র শুটিংয়ে সালমানের সঙ্গে রাশিয়া উড়ে যাচ্ছেন ক্যাটরিনা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]