গলাচিপায় স্বামী, স্ত্রী ও ছেলেকে মারধর করায় দুইজন গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৯ বৃহস্পতিবার, ২০২১, ১২:৫৮ অপরাহ্ণ
গলাচিপায় স্বামী, স্ত্রী ও ছেলেকে মারধর করায় দুইজন গ্রেফতার

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় স্বামী, স্ত্রী ও সন্তানকে মারধর করায় ২ জনকে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে। আহতরা হলেন মো. নজরুল দালাল (৫৫), রাশিদা বেগম (৪৫) ও নাইম দালাল (২৩)। আহতদেরকে উদ্ধার করে এলাকাবাসী ওই রাতেই গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেজবাহ উদ্দিন বলেন, আহতদেরকে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে নজরুল দালাল গুরুতর আহত। তার নাক ফেটে গেছে। তাদেরকে ৩য় তলার ২ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আহত নজরুল দালাল জানান, মঙ্গলবার (১৭ আগস্ট) রাত ৮ টার দিকে আমাদের বাড়ির সামনে রাস্তার উপর মাছ বিক্রির টাকা পয়সার হিসাবকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে প্রতিপক্ষরা আমাদেরকে মারধর করে।

 

আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পরলে মারধরকারীরা পালিয়ে যায়। এ বিষয়ে আহত নাইম দালাল বলেন, আমাদের বাড়ির সামনে রাস্তার উপরে বাজার। সন্ধ্যার পরে আব্বা, আম্মা ও আমি জলিলের চায়ের দোকানে চা খেতে আসলে পানপট্টি ইউনিয়নের জেলে রাসেল, রিপনসহ নাম না জানা ৭/৮ জন লোক একত্রিত হয়ে একত্রিত হয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতে থাকা লোহার রড দিয়ে আমাদেরকে এলোপাথারীভাবে পিটাতে থাকে।

 

এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে নাইম দালাল বাদী হয়ে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, মামলার ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের আটকের চেষ্টা চলছে। বুধবার সকালে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]