বিএনপি’র জনপ্রিয়তায় ভয়ে দলটির বিরুদ্ধে আ’লীগ মিথ্যাচার করছে : পিরোজপুরে বিএনপির আলমগীর

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ১৯ বৃহস্পতিবার, ২০২১, ০৪:৪৬ অপরাহ্ণ
বিএনপি’র জনপ্রিয়তায় ভয়ে দলটির বিরুদ্ধে আ’লীগ মিথ্যাচার করছে : পিরোজপুরে বিএনপির আলমগীর

ডিসিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: বিএনপির কেন্দ্রীয় নেতা ও পিরোজপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক আলমগীর হোসেন বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির জনপ্রিয়তাকে আওয়ামী লীগ চরমভাবে ভয় পাচ্ছেন।

 

তাই আ’লীগ ও সরকার দেশের সবচেয়ে জনপ্রিয় প্রেসিডেন্ট জিয়াউর রহমান, গণতন্ত্রের মাতা খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রমূলক মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালাচ্ছে।

 

বিএনপি অতীতে যেমন জনগণকে সঙ্গে নিয়ে দেশের সকল স্বৈরশাসন-গণতন্ত্র বিরোধী অপশক্তির বিরুদ্ধে দৃঢ়তার সঙ্গে চ্যালেঞ্জ ও অপসক্তির মোকাবেলা করে গণতন্ত্রকে পুনরুদ্ধার করেছেন, ভবিষ্যতেও জাতীয় এই রাজনৈতিক সংকটে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গুরুত্বপূর্ণ ভূমিকা অব্যাহত রাখবে এবং গণতন্ত্রকে পুনরুদ্ধার করবে আজকের এই বিএনপি।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

 

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি মজিবর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শরিফ মনিরের পরিচালনায় অনুষ্ঠিত ওই বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি আবুল কালাম আকন, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, সহ সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা যুবদলের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সাইদ, জেলা স্বেচ্ছাসেক দলের সাংগঠনিক সম্পাদক আসিফ জামাল খান, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম প্রমুখ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]