বিষাক্ত মদ পানে ৩ যুবকের মৃত্যু

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২০ শুক্রবার, ২০২১, ০৩:৪২ অপরাহ্ণ
বিষাক্ত মদ পানে ৩ যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ টাঙ্গাইলের দেলদুয়ারে বিষাক্ত মদ পান করে তিন যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার এলাসিন ইউনিয়নের পাছ এলাসিন গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে পাছ এলাসিন গ্রামে মো. নাছির মিয়ার মোদি দোকানে বসে ওই গ্রামের মো. জুলহাস মিয়ার ছেলে নাছির মিয়া (২২) মো. বাবুল মিয়ার ছেলে পারভেজ মিয়া (৩৪) ও মো. কাশেম মিয়ার ছেলে আক্কাছ মিয়া (২৩) মদ পান করেন। মদ পানের পরপরই তারা তিনজন অচেতন হয়ে পড়েন।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্বজনরা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাছির ও পারভেজকে মৃত ঘোষণা করেন। পরে রাত দেড়টার দিকে আক্কাছও মারা যান।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই আনোয়ার হোসেন জানান, নাছির ও পারভেজের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে স্বজনরা এলাকায় নিয়ে যায়। সেখান থেকে লাশ উদ্ধার করে দেলদুয়ার থানায় নিয়ে আসা হয়। আক্কাছের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

দেলদুয়ার থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, উদ্ধারকৃত দুজনের লাশ সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]