সন্তানদের জন্য অভিভাবকগন মাঠে নামুন : মোমিন মেহেদী

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২০ শুক্রবার, ২০২১, ০৫:০৪ অপরাহ্ণ
সন্তানদের জন্য অভিভাবকগন মাঠে নামুন : মোমিন মেহেদী

ক্রাইম ট্রেস ডেস্ক: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সন্তানদের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে অভিভাবকগন মাঠে নামুন। মাঠে না নামলে লোভি-লম্পট-অপরাধী-দুর্নীতিবাজরা শিক্ষা ব্যবস্থা ধ্বংস করে দেবে। ২০ আগস্ট সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ‘শিক্ষাপ্রতিষ্ঠান খোলা এখন সময়ের দাবি’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

 

নতুনধারা বাংলাদেশ এনডিবি ও জাতীয় শিক্ষাধারার আয়োজনে প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, জাতীয় শিক্ষাধারার যুগ্ম আহবায়ক কালাম আবু বকর প্রমুখ বক্তব্য রাখেন।

 

এসময় নেতৃবৃন্দ বলেন, স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়াটাই হবে বুদ্ধিমানের কাজ। দেশ ও মানুষের শিক্ষাধিকার প্রতিষ্ঠার জন্য সবসময় জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগন জীবন দিয়েছেন, জীবনবাজী রেখে লড়েছেন। সেই মুক্তিযুদ্ধের দেশে শিক্ষা ধ্বংস করা আর চলবে না। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলার মধ্য দিয়ে স্বাধীনতার চেতনা সমুন্নত রাখতে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]