ফিরে এলেন সুশান্ত, ফেসবুক প্রোফাইলে ছবি পরিবর্তন!

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২১ শনিবার, ২০২১, ১০:৩২ পূর্বাহ্ণ
ফিরে এলেন সুশান্ত, ফেসবুক প্রোফাইলে ছবি পরিবর্তন!

বিনোদন ডেস্ক: বলিউডের তরুণ তুর্কি ছিলেন সুশান্ত সিং রাজপুত। কয়েক বছরের ক্যারিয়ারে তিনি যে অসামান্য সম্ভাবনা সৃষ্টি করেছিলেন, তা সত্যিই অবিশ্বাস্য। কিন্তু সমস্ত স্বপ্ন-আশা ভঙ্গ করে আচমকাই না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেতা। ২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

 

সুশান্তের মৃত্যুর পর পেরিয়ে গেছে এক বছরের বেশি সময়। অথচ দু’দিন আগেই পরিবর্তন হয়েছে তার ফেসবুক পেজের প্রোফাইল ছবি! শুনতে অবিশ্বাস্য কিংবা অদ্ভুত যা-ই লাগুক না কেন, ঘটনা সত্য।

কিন্তু কাজটি যে সুশান্ত করেননি, তা বলা নিষ্প্রয়োজন। জানা গেছে, সুশান্তের পাশাপাশি তার ব্যক্তিগত সহকারীদের দু’একজন এই পেজ পরিচালনার দায়িত্বে ছিলেন। তার মৃত্যুর পর ওই সহকারীরাই পেজটি পরিচালনা করছেন। তারাই প্রিয় নায়কের নতুন প্রোফাইল ছবি যুক্ত করেছেন পেজে।

 

কিন্তু এমন আকস্মিক কাণ্ডে ক্ষুব্ধ হয়েছেন সুশান্তের ভক্তরা। কারণ তাদের আবেগ নিয়ে খেলা হয়েছে ছবিটির মাধ্যমে। এক মুহূর্তের জন্য অনেকেই ভেবে ফেলেছেন, সুশান্ত বুঝি ফিরে এল! আবার কেউ কেউ বিষয়টিকে অলৌকিক বলেও মনে করেছেন।

 

উল্লেখ্য, তুখোড় মেধাবী সুশান্ত সিং রাজপুত অভিনয়ের জন্য ভারতের অন্যতম সেরা বিদ্যাপীঠ দিল্লি টেকনোলজিক্যাল ইউনিভার্সিটিতে সুযোগ পেয়েও মাঝপথে পড়াশোনা ছেড়ে দেন। নাচ ও টিভি সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে বিনোদন জগতে তার পথচলা শুরু হয়। ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন সুশান্ত। এরপর ‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’, ‘রাবতা’, ‘সোনচিড়িয়া’, ‘পিকে’, ‘কেদারনাথ’ ও ‘ছিছোড়ে’র মতো সিনেমা উপহার দিয়েছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]