ইন্দুরকানীতে জমি নিয়ে বিরোধে বড় বোনের হামলায় ছোট বোন নিহত, গ্রেফতার-৪

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২১ শনিবার, ২০২১, ০৬:০৯ অপরাহ্ণ
ইন্দুরকানীতে জমি নিয়ে বিরোধে বড় বোনের হামলায় ছোট বোন নিহত, গ্রেফতার-৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় বোন কামরুন্নাহার মিনু (৫০) এর হামলায় ছোট বোন মাকুনা আক্তার (৩৫) নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (২১ আগস্ট) দুপুরে উপজেলার পাড়েরহাট এলাকার বাদুরা গ্রামে। নিহত মাকুনা ও অভিযুক্ত কামরুন্নাহার মিনু ওই গ্রামের মৃত আব্দুর রব হাওলাদারের মেয়ে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ অভিযুক্ত বড় বোন কামরুন্নাহার সহ ৪ জনকে গ্রেফতার করেছেন। নিহতদের পারিবারর ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে বড় বোন কামরুন্নাহার মিনু (৫০) এর সাথে তার ছোট বোন মাকনু আক্তার (৩৫) এর সাথে জমিজমা নিয়ে তর্ক-বিতর্ক হয়। পরে এক পর্যায়ে বড় কামরুন্নাহার ও ছোট বোন মাকনু আক্তার সহ দুই পরিবারের ছেলে মেয়েরা হামলায় জড়িয়ে পড়ে।

এসময় বড় বোন মিনু ছোট বোন মাকনু-কে সজোরে ধাক্কা মারলে ছোট বোন ঘরের মেঝে পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। স্থানীয় ইউপি সদস্য মোঃ মহসিন হাওলাদার জানান, মৃত আব্দুর রব তালুকদার পাড়েরহাট বন্দরে ৪টি দোকান ঘর সহ অনেক সম্পদ রেখে গেছেন। এ নিয়ে তার ২ মেয়ে দোকান ঘর ও সম্পত্তি ভাগ-বন্টন করতে শ্বশুর বাড়ি থেকে পাড়েরহাট পিতার বাড়িতে আসেন। জমি ভাগ-বন্টনের বিষয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় বোনের হাতে ছোট বোন নিহত হয়।

নিহত মাকনু আক্তারের স্বামী জয়পুরহাট হাজী মহসিন কলেজের সহকারী অধ্যাপক মোঃ কামলা হোসেন জানান, আমার স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাকনু আক্তার ও তার বড় বোন কামরুন্নাহার মিনুর মধ্যে জমি সংক্রান্ত বিরোধ ছিল। এ কারণেই ঘটনার দিন তাদের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে বড় বোনের আঘাতে আমার স্ত্রী মাকনু আক্তার পড়ে গিয়ে ঘটনা স্থলেই নিহত হয়।

ইন্দুরকানী থানার ওসি (তদন্ত) এম. শামীম আহম্মেদ জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড় বোনের হাতে ছোট বোন নিহতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বড় বোন সহ ৪ জনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]