গলাচিপায় ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ১জন

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২১ শনিবার, ২০২১, ০৬:১১ অপরাহ্ণ
গলাচিপায় ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ১জন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় ইয়াবা ও গাঁজাসহ মো. ফরিদ হাওলাদার (২৫)কে গ্রেপ্তার করেছে গলাচিপা থানা পুলিশ। শুক্রবার (২০ আগস্ট) রাত আনুমানিক ১০ টার দিকে চর বিশ্বাস ইউনিয়নের বুধবাড়িয়া বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা ও ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে চর বিশ্বাস ইউনিয়নের বুধবাড়িয়া বাজার এলাকা থেকে ২৫ পিস ইয়াবা ও ১০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

 

এসআই মো. নুরনবী ও এএসআই সুজন চন্দ্র দে সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামি মো. ফরিদ হাওলাদার পিতা মো. বাদশা হাওলাদার উত্তর চর বিশ্বাস গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 

শনিবার তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে শনিবার (২১ আগস্ট) বেলা ১২ টায় গলাচিপা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের লঞ্চঘাট পাকা রাস্তার মোড়ে মাদক বিক্রেতা মো. শুক্কুর গাজী (৪০)কে গ্রেপ্তার করেছে গলাচিপা থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি মো. শুক্কুর গাজী মৃত. আব্দুল খালেক গাজীর ছেলে।

 

তার বাসা গলাচিপা পৌরসভার নতুন বাজার লঞ্চঘাট এলাকায়। গলাচিপা থানার এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মো. শুক্কুর গাজীকে গ্রেফতার করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]