স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দল বেঁধে ধর্ষণ, কারাগারে ৫ যুবক

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২১ শনিবার, ২০২১, ০৮:২৫ অপরাহ্ণ
স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দল বেঁধে ধর্ষণ, কারাগারে ৫ যুবক

নিজস্ব প্রতিবেদকঃ দিনাজপুরের বিরামপুরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (২১ আগস্ট) সকালে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- উপজেলার কানিকাঁঠাল গ্রামের সুলতান হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (৩৫), বাঘারপাড়া গ্রামের মহরমের ছেলে আব্দুল লতিফ (৩৬), ব্যাপারীটোলা গ্রামের কুরবান আলীর ছেলে শুভমিয়া (২০), আকতার হোসেনের ছেলে আবু রায়হান (৪০), মজিবর হোসেনের ছেলে ময়নুল ইসলাম (২০)।

 

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে স্বামীর সঙ্গে স্থানীয় একটি অটোভ্যানযোগে নবাবগঞ্জ যাচ্ছিলেন ওই নারী। পথে বাঁশবাড়িয়া গ্রামে কয়েকজন যুবক তাদের পথরোধ করে ভ্যানচালককে মারধর করেন। এক পর্যায়ে স্বামীকে আটকে রেখে ওই গৃহবধূকে পার্শ্ববর্তী বাগানে নিয়ে দল বেঁধে ধর্ষণের পর পালিয়ে যান তারা।

 

রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে জরুরিসেবা ৯৯৯-এ ফোন দেন ভুক্তভোগী নারী। খবর পেয়ে ওই গৃহবধূ ও তার স্বামীকে উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ। রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে প্রথমে অভিযুক্ত এক যুবককে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে আরও চারজনকে আটক করে পুলিশ।

 

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারীর করা মামলায় আটক পাঁচজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

ঘটনায় অভিযুক্ত বাকিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]