বিসিসি’র স্টাফদের হয়রাণী না করার আহবান মেয়র সাদিকের

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২১ শনিবার, ২০২১, ০৮:৩১ অপরাহ্ণ
বিসিসি’র স্টাফদের হয়রাণী না করার আহবান মেয়র সাদিকের

smart

নিজস্ব প্রতিনিধি ॥ “আগস্ট মাস, শোকের মাস। এ মাসে আমরা আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ আমাদের স্বজনদের হারিয়েছি। তাই দলীয় নেতাকর্মীদের কোন ধরণের বিক্ষোভ সমাবেশ কিংবা অশান্তির সৃষ্টি না করার আহবান জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। আজ শনিবার সন্ধ্যা ৭টায় বরিশাল নগরীর কালিবাড়ি রোডস্থ সেরনিয়াবাত ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আহবান জানান তিনি।

সংবাদ সম্মেলনে মেয়র সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, “আপনারা কাজে যোগ দিন। আপনারা কাজ না করলে নগরবাসী ক্ষতিগ্রস্ত হবেন, সমস্যা হবে নগরবাসীর”। এসময় তিনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রতি সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীদের বাসায় বাসায় পুলিশী তল্লাশী এবং হয়রাণী না করার আহবান জানান।

মেয়র বলেন, “আমরা কার বিরুদ্ধে আন্দোলন করবো, আমাদের দল দেশের জনমানুষের দল। অন্যতম বৃহৎ এ দলটি এখন ক্ষমতায়। তাই বরিশাল আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের তিনি শান্ত থাকার অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে বরিশাল জেলা ও মহানগর নেতৃবৃন্দসহ বিভিন্ন উপজেলা এবং ইউনিয়ন চেয়ারম্যান, কাউন্সিলর, নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত বুধবার (১৮ আগস্ট) শোক দিবসের ব্যানার অপসারণ করা নিয়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। এতে পুলিশ, সিটি কর্পোরেশনের কর্মকর্তা, আ.লীগ নেতাকর্মীসহ অন্তত ৫০ জন আহত হন। এ ঘটনায় বুধবার বরিশাল সদর উপজেলার ইউএনও মুনিবুর রহমান এবং পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করে। মামলায় আজ শনিবার দুপুর পর্যন্ত ২২জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]