বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের জন্যই আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন : শ ম রেজাউল করীম

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২১ শনিবার, ২০২১, ০৮:৪৮ অপরাহ্ণ
বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের জন্যই আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন : শ ম রেজাউল করীম

পিরোজপুর প্রতিনিধি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের জন্যই মহান আল্লাহ তায়ালা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম এমপি। মন্ত্রী শনিবার পিরোজপুরের স্বরূপকাঠিতে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ২১ আগষ্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

এসময় মন্ত্রী আরও বলেন, ৭১ সালে পাকবাহিনীর হত্যাযজ্ঞ, ৭৫ সালের ১৫ আগষ্টে জাতির জনককে স্বপরিবারে হত্যা, ২০০৪ সালে ২১ আগষ্টের গ্রেনেড হামলা একই ধারাবাহিকতা। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা বিনির্মানকে বাধাগ্রস্থ করতে স্বাধীনতা বিরোধী চক্র বার বার শেখ হাসিনাকে হত্যা চেষ্টা চালিয়েছে। আল্লাহর অশেষ কৃপায় শেখ হাসিনা প্রতিবারই মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। সেই সকল ষড়যন্ত্রকারীরা থেমে নেই তারা এখনও দেশে এবং দেশের বাইরে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের মোকাবেলায় সকল ভেদাভেদ ভুলে মুজিব আদর্শের সৈনিকদের ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। শেখ হাসিনা এখন আর মৃত্যুকে ভয় করেনা পিতার স্বপ্নের বাংলা গড়াই এখন তার লক্ষ্য।

শ ম রেজাউল করিম ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, বাংলাদেশে নেতা একজনই তিনি শেখ হাসিনা। আর সবাই আমরা কর্মী। সুতরাং যার যার জায়গা থেকে দেশের জন্য কাজ করুন। মনে রাখবেন দেশের উন্নয়নে ও মানুষকে বাচানোর লক্ষ্যে ঐক্যের বিকল্প নেই।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সালাম সিকদারের সঞ্চালনায় সভায় আরো বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, অধ্যক্ষ মো. বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, যুগ্ম সম্পাদক এস এম মুইদুল ইসলাম, প্রচার সম্পাদক শওকত আকবর, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজী সাইফুদ্দিন তৈমুর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী সাখাওয়াৎ হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য কামরুজ্জামান খান শামিম, পিরোজপুর জেলা পূজা পরিষদের সম্পাদক গোপাল বসু, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জিয়াউল আহসান, জেলা ছাত্রলীগর সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, জেলা কৃষক লীগের সম্পাদক এ্যাড.দিলীপ পাইক, জেলা পরিষদ সদস্য জাকারিয়া খান স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার, উপজেলা যুবলীগ নেতা শাহ মো. নাসির উদ্দিন প্রমুখ। সভা শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]