পটুয়াখালীতে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ব্যবসায়ীর পায়ের রগ কাটল বালু ব্যবসায়ী!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৮ রবিবার, ২০২১, ০৪:১০ অপরাহ্ণ
পটুয়াখালীতে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ব্যবসায়ীর পায়ের রগ কাটল বালু ব্যবসায়ী!

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালীতে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে মো. জসিম মৃধা নামে এক ব্যবসায়ীর পায়ের রগ কেটে দেওয়া হয়েছে।

শনিবার সন্ধ্যায় পটুয়াখালী-মির্জাগঞ্জ সড়কের পায়রাকুঞ্জ ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত জসিমকে পটুয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত জসিম পুরাতন বাসস্ট্যান্ড এলাকার বালু ব্যবসায়ী বলে জানা গেছে।

আহত জসিম জানান, তার মালিকানাধীন ড্রেজার দিয়ে পায়রাকুঞ্জ ফেরিঘাট এলাকার ব্যবসায়ী এনামুল ও দুমকী উপজেলার পাঙ্গাশিয়ার রানা গত এক মাস ধরে বালু উত্তোলন করে তাদের ব্যবসায়িক কাজে ব্যবহার করেছেন। কিন্তু জসিমের বকেয়া এক লাখ ৩৪ হাজার টাকা পরিশোধ না করায় জসিম বালু উত্তোলন বন্ধ করে দেন।

শনিবার সন্ধ্যায় বকেয়ার টাকা দেওয়ার কথা বলে জসিমকে ফেরিঘাট এলাকায় যেতে বলে এনামুল ও রানা। জসিম পায়রাকুঞ্জ ফেরিঘাটে পৌঁছলে এনামুল ও রানাসহ ৪-৫ জন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়েন।

হামলার একপর্যায় হামলাকারীরা জসিমের ডান পায়ের রগ কেটে দিয়ে দ্রুত সটকে পড়েন। এ সময় জসিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে হাসপাতালে নিয়ে যান।

এ প্রসঙ্গে অভিযুক্ত এনামুল ও রানাকে একাধিকবার কল দেওয়া হলেও তারা কল রিসিভ করেনি।

এ প্রসঙ্গে সদর থানার ওসি আখতার মোর্শেদ বলেন, এনামুল ও জসিমের সঙ্গে ব্যবসায়িক দ্বন্দ্ব নিয়ে ঝামেলা হয়েছে বলে শুনেছি। পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]