অর্জুন কেমন সময় কাটাচ্ছেন গার্লফ্রেন্ড মালাইকার সঙ্গে?

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২২ রবিবার, ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ণ
অর্জুন কেমন সময় কাটাচ্ছেন গার্লফ্রেন্ড মালাইকার সঙ্গে?

বিনোদন ডেস্ক: উইকেন্ড কেমন কাটাচ্ছেন অভিনেতা অর্জুন কাপুর! ইনস্টাগ্রাম স্টোরিতে তারই ঝলক শেয়ার করলেন তিনি। গার্লফ্রেন্ড মালাইকা আরোরার সঙ্গে দুর্দান্ত সময় কাটাচ্ছেন তিনি। ইনস্টা স্টোরিতে মালাইকার একটি মনোক্রোম ছবি শেয়ার করেছেন।

 

ছবিতে দেখা যাচ্ছে, খাবার টেবিলে অর্জুনের ঠিক বিপরীতে বসা অভিনেত্রী। হাতে ফোন। ক্যামেরার থেকে অন্যদিকে তাকিয়ে আনমনা মেজাজে দেখা গেছে তাকে। কালো ট্যাঙ্ক টপ পরা। চুলচা পনি টেল করে বাঁধা। নিজের খেয়ালেই যেন ব্যস্ত মালাইকা। ক্যামেরার পেছনে রয়েছেন অর্জুন। ছবি পোস্ট করে মালাইকাকে ট্যাগও করেছেন তিনি।

 

প্রায় তিন বছর ধরে ডেট করছেন অর্জুন-মালাইকা। বয়সে বড় গার্লফ্রেন্ড, সেই নিয়ে বারবরই কটাক্ষের মুখে পড়ে অর্জুন-মালাইকার সম্পর্ক। আরজে সিদ্ধার্থ কান্ননকে দেওয়া এক সাক্ষাৎকারে হোস্ট অর্জুনকে প্রশ্ন করেন, তার মনের কথা সবথেকে বেশি কে বুঝতে পারে? যার উত্তরে অভিনেতা গার্লফ্রেন্ড মালাইকার নাম নেন।

 

গার্লফ্রেন্ড হিসেবে সম্বোধন করে বলেন, তাকে মালাইকা সবথেকে ভালো বোঝে। এমনকি যদি অভিনেতার মন খারাপ থাকে, দিন খারাপ যায় অথবা কিছু লুকানোর চেষ্টা করেন, কিছু ভালো হলে মালাইকা অনায়াসেই সেটি ধরে ফেলেন।

 

অনেকের মতেই মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক নিয়ে বিরাট আপত্তি রয়েছে বনি কাপুরের। ছেলের চেয়ে বয়সে বড় এবং ডিভোর্স নারীকে হবু পুত্রবধূ হিসাবে একেবারেই মেনে নেননি বনি কাপুর। এমনিতেই বনির সঙ্গে অর্জুনের সম্পর্ক খুব বেশি মসৃণ নয়, উপরন্তু ছেলের এই প্রেম সম্পর্ক সহজভাবে মেনে নিতে পারছেন না বনি কাপুর।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]