২১শে আগষ্ট গ্রেনেড হামলা স্মরনে আলোচনা সভা অনুষ্ঠিত

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২২ রবিবার, ২০২১, ০৬:১৭ অপরাহ্ণ
২১শে আগষ্ট গ্রেনেড হামলা স্মরনে আলোচনা সভা অনুষ্ঠিত

গৌরনদী প্রতিনিধিঃ ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বরিশাল গৌরনদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৬ টা গৌরনদী বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে সভার আয়োজন করা হয়েছে। সভায় গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন এর সভাপতিত্বে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলেচনা সভা ও দোয়া অনুষ্ঠানে অতিথি হিসাবে উপ¯িহত ছিলেন বরিশাল জেলা পরিষদের সদস্য প্রবীন আওয়ামীলীগ নেতা এইচ এম রাজু আহম্মেদ হারুন, গৌরনদী পৌর আওয়ারীলীগের সভাপতি মনির হোসেন মিয়া, সাধারন সম্পাদক মোঃ আতিকুর রহমান শামীম, সাবেক সাধারন সম্পাদক মোঃ কবির হোসেন খান, গৌরনদী উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আলহাজ¦ ফরহাদ হোসেন মুন্সি, নলচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, আওয়ামীলীগ নেতা কামরুল ইসলাম দিলিপ,গৌরনদী পৌর যুবলীগের সাধারন সম্পাদক ও ৩নং ওয়ার্ডেও কাউনন্সিলর মোঃ আলামিন হাওলাদার,সাবেক যুবলীগের সভাপতি মাহাবুব আলমসহ গৌরনদী উপজেলা এবং পৌর আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগসহ সকল নেতৃবৃন্দ উপ¯িহত ছিলেন।

 

আলেচনা সভায় নেতারা উল্লেখ করে বলেন ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে শেখ হাসিনার বিরুদ্ধে নানা সরযন্ত্রে লিপ্ত আছেন। তাই সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সজাগ থাকতে হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]