উজিরপুরে রাস্তার তাল কুড়িয়ে মার খেয়ে হাসপাতালে গৃহবধূ

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৩ সোমবার, ২০২১, ০৬:৩১ অপরাহ্ণ
উজিরপুরে রাস্তার তাল কুড়িয়ে মার খেয়ে হাসপাতালে গৃহবধূ

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের উজিরপুরে হস্তিশুন্ড গ্রামে একটি তাল কুড়িয়ে নেওয়াকে কেন্দ্র করে এক গৃহবধূকে পিটিয়ে হাত ভেঙে দেওয়া হয়েছে। আজ সোমবার এই ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের দিনমজুর এনায়েত হোসেন হাওলাদারের স্ত্রী রাশেদা বেগম (৩৫) সোমবার সকাল ৮টায় রাস্তার পাশে তাল গাছ থেকে পড়ে থাকা একটি তাল নেন। তাল নেওয়ার কারণে একই গ্রামের শাহাজান বেপারী, নান্না বেপারীসহ ৪ থেকে ৫ জনে মিলে গৃহবধূ রাশেদা বেগমকে পিটিয়ে ডান হাত ভেঙে দিয়ে গুরুতর আহত করে। গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

 

আহত গৃহবধূ রাশেদা বেগম জানান, আমি অন্যের বাড়িতে কাজ করে সংসার চালাই। আমরা গরীব অসহায় হওয়ায়। রাস্তার পাশে পড়ে থাকা সামান্য একটি তাল নেওয়ায় আমাকে লাঠি দিয়ে পিটিয়ে ডান হাত ভেঙে ফেলেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেছে।

 

অভিযুক্ত শাহাজান বেপারী বলেন, আমি রাশেদা বেগমকে মারধর করিনি। হামলার ঘটনায় আহত গৃহবধূ বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

 

উজিরপুর থানার ওসি আলী আর্শাদ বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]