বরিশালে ভিক্ষার চাল নিয়ে বাড়ি ফেরা হলো না প্রতিবন্ধী মালেকের

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৮ রবিবার, ২০২১, ০৪:৫৪ অপরাহ্ণ
বরিশালে ভিক্ষার চাল নিয়ে বাড়ি ফেরা হলো না প্রতিবন্ধী মালেকের

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর কাশিপুরে ভিক্ষার চাল নিয়ে বাড়ি ফেরার পথে বেপরোয়া গতির ট্রাকচাপায় মালেক ব্যাপারী (৩৫) নামের শারীরিক প্রতিবন্ধী এক ভিক্ষুক নিহত হয়েছেন।

 

রোববার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের সঙ্গে সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মালেক ব্যাপারী চহঠা এলাকার মৃত হেলাল উদ্দিন ব্যাপারীর ছেলে। তিনি এক সন্তানের জনক ছিলেন।

 

স্থানীয়রা জানান, শারীরিক প্রতিবন্ধী মালেক ব্যাপারী স্ত্রী, সন্তান ও মাকে নিয়ে চহঠা এলাকায় থাকতেন। স্বাভাবিকভাবে চলাফেরা করতে তার কষ্ট হতো। ভিক্ষা করে তার সংসার চলতো। রোববার সকালে মালেক ব্যাপারী ভিক্ষা করতে বাড়ি থেকে বের হন। বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি ফিরছিলেন। মহাসড়ক থেকে গণপাড়া সড়কে ঢোকার পর মালেক ব্যাপারীকে পেছন দিক থেকে ইটবোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বরিশাল বিমান বন্দর থানার উপপরিদর্শক (এসআই) রায়হানুর রহমান জানান, ট্রাকটি বেপরোয়াভাবে চালাচ্ছিলেন চালক মো. রিয়াজ। গতিও বেশি ছিল। এ অবস্থায় ট্রাকটি পেছন দিক থেকে ভিক্ষুক মালেক ব্যাপারীকে চাপা দেয়। কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়। মালেক ব্যাপারীর জামার পকেট থেকে ৩৫ টাকা ও হাতে থাকা একটি ব্যাগে কেজি দেড়েক চাল পাওয়া গেছে।

 

এসআই রায়হানুর রহমান আরও জানান, ঘটনার পর ট্রাকসহ ঘাতক চালক রিয়াজকে আটক করা হয়েছে। পাশাপাশি মালেক ব্যাপারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]