বরগুনায় পারিবারিক শত্রুতার জের ধরে বসতবাড়ী ভাংচুর ও লুটপাট

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৮ রবিবার, ২০২১, ০৫:৪০ অপরাহ্ণ
বরগুনায় পারিবারিক শত্রুতার জের ধরে বসতবাড়ী ভাংচুর ও লুটপাট
ইফতেখার শাহীন: বরগুনায় পারিবারিক শত্রুতার জের ধরে রাতের আঁধারে বসতবাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাত ৮ টায় বরগুনা সদর উপজেলার আয়লাপাতাকাটা ইউনিয়নের পূর্ব কেওড়াবুনিয়া গ্রামে। এ ঘটনায় মজিবুর রহমান বরগুনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
মজিবুর রহমানের স্ত্রী ওয়াহিদা পারভিন জানান, শনিবার রাত আনুমানিক ৮ টার দিকে পার্শ্ববর্তী একই বংশের ফোরকান, ইউনুস, কামাল, শামিম, আইয়ুব আলী, নান্টু, দেলোয়ার মেম্বার, আলতাফ হোসেনসহ ১৪/১৫ জনের একদল নিকটতম আত্নীয় পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসী কায়দায় ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঘরে থাকা ষ্টিল আলমিরা ভেঙ্গে নগদ ৭০ হাজার টাকা এবং ৭ ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল সেট নিয়ে তারা পালিয়ে যায়। তিনি আরও বলেন, পার্শ্ববর্তী তার দেবর মোঃ হিমু মিয়ার বসত ঘরও এসময় তারা কুপিয়ে ভাংচুর করে।
এ ব্যাপারে বরগুনা সদর থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম জানান, মজিবুর রহমানকে তার বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে রবিবার সকালে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ পাঠিয়ে তাকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]