বরিশাল র‌্যাব-৮”র অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৪ মঙ্গলবার, ২০২১, ০৪:৩১ অপরাহ্ণ
বরিশাল র‌্যাব-৮”র অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব (৮) বরিশালের গৌরনদী ও মুলাদী পৃথক দুটি অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের দেহ তল্লাশী করে গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক কৃর্তরা হচ্ছে গৌরনদীর উপজেলার মাহিলাড়া এক নং ওয়ার্ডের বাসিন্দা উত্তম করাতি (৩৬)।

এসময় মুলাদী উপজেলা থেকে ইয়াবা সহ আটক করা হয় মোঃ নজরুল ইসলাম(৪০),ও মোঃ ছালাম মাঝি (৩৫)। আটক কৃর্তদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে গৌরনদী ও মুলাদী থানায় প্রথক দুটি মামলা দায়ের করা হয়।

আজ মঙ্গলবার বরিশাল র‌্যাব (৮) দপ্তর থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে । তারা জানায় বরিশাল র‌্যাব (৮) সিপিএসসি অভিযান দলের সদস্যরা গোপন বিশেষ সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১০টার দিকে জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের আদর্শ পল্লী ভক্তি আশ্রমের সামনের কাঁচা রাস্তার উপর মাদক ক্রয় ও বিক্রয় করার জন্য অবস্থান করে।

এসময় র‌্যাবের সদস্যরা সেখানে উপস্থিত হওয়া টের পেয়ে পালানোর চেষ্টাকালে উত্তম করাতী পালানোর সময় তাকে আটক করে।

পরবর্তীতে স্থানীয় লোকজনের উপস্থিতিতে তার দেহ তল্লাশী করে ৭শত ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। একই রাতে র‌্যারে অপর আর একটি অভিযানিক দল মুলাদী থানাধীন রানির হাট নামকস্থানে গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে মোঃ নজরুল ইসলাম ও মোঃ ছালাম মাঝি নামের ২ব্যাক্তিকে আটক করে তাদের দেহ তল্লাশী চালিয়ে ২৪পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এব্যাপারে বরিশাল সিপিএসসির ডিএডি মোঃ নুর ইসলাম ও ডিএডি মোঃ আবুল কালাম আজাদ বাদী হয়ে বরিশাল জেলার গৌরনদী থানা এবং জেলার মুলাদী থানায় পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]