ভাইরাল পানি পুরির পানিতে দোকানির মূত্র মেশানোর ভিডিও

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৪ মঙ্গলবার, ২০২১, ০৬:৪৩ অপরাহ্ণ
ভাইরাল পানি পুরির পানিতে দোকানির মূত্র মেশানোর ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক:  ফুচকা, পানি পুরি অথবা গোলগাপ্পা— অত্যন্ত মুখরোচক এসব খাবার প্রায় সবারই পছন্দের; যা ভারতের প্রত্যেক এলাকায় পাওয়া যায়। দেশটির যত স্ট্রিট ফুড আছে তার মধ্যে পানি পুরি সবচেয়ে জনপ্রিয়।

 

পানি পুরির কথা বললে হয়তো অনেকের জিহ্বায় জলও চলে আসে। কিন্তু সম্প্রতি ভারতের আসাম প্রদেশের গুয়াহাটির এক পানি পুরি বিক্রেতার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে; যা দেখলে হয়তো কেউই আর পানি পুরি খাওয়ার কথা কল্পনায়ও আনতে পারবেন না!

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, আসামের এক রাস্তায় পানি পুরি বিক্রি করছেন এক দোকানি। সেখানে পানি পুরির জন্য খাট্টা পানি তৈরির সময় নিজের মূত্র পানিতে মেশাতে দেখা যায় তাকে। ওই ব্যক্তি হাতে থাকা একটি পাত্রে মূত্র করে তা পানি পুরির জন্য তৈরি পানিতে ঢেলে দেন।

 

আসামের বাসিন্দা মামুন খান নামের এক ব্যক্তি পানি পুরি বিক্রেতার এই ভিডিও টুইটার টুইট করেন। ২০ সেকেন্ডের ভিডিওতে পরিষ্কার দেখা যায়, ওই দোকানি নিজের মূত্র পানি পুরির বালতিতে ঢেলে দিচ্ছেন। আসামের গুয়াহাটির আঠগাঁও এলাকা থেকে ভিডিওটি ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মামুন খানের টুইটের তথ্য অনুযায়ী, ইন্টারনেটে ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার পর স্থানীয় পুলিশ ওই পানি পুরি বিক্রেতাকে গ্রেফতার করে। টুইটে তিনি লিখেছেন, মর্মান্তিক! প্রস্রাব পানিতে মিশিয়ে পানি পুরিতে একই পানি ব্যবহারের একটি চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল হওয়ার পর গুয়াহাটির এক রাস্তার দোকানিকে (পানি পুরি বিক্রেতা) গ্রেফতার করা হয়েছে।

 

গত ২০ আগস্ট এই ভিডিওটি টুইটারে প্রথম টুইট করা হয়। অনেক টুইটার ব্যবহারকারী ওই দোকানির এমন কাণ্ডে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। এছাড়া অনেকেই দ্বিতীয়বার পানি পুরি খাওয়ার কথা চিন্তাও করতে পারছেন না বলে মন্তব্য করেছেন। একজন টুইটে লিখেছেন, তিনি শুধু পানি পুরিই বিক্রি করছেন না, বরং মূত্রও বিক্রি করছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]