তিনি তার সঙ্গে ডেটে যাবেন

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৪ মঙ্গলবার, ২০২১, ০৯:৩৯ অপরাহ্ণ
তিনি তার সঙ্গে ডেটে যাবেন

বিনোদন ডেস্ক ॥ পশ্চিমবঙ্গের এক রেড ভলেন্টিয়ার্সকে হুমকি দিয়েছেন বলে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। একটি পথ-কুকুরের মৃত্যুকে ঘিরে তিনি এ হুমকি দেন।

টলিউড অভিনেত্রী শ্রীলেখার পশুপ্রেম সর্বজনবিদিত। পশুপ্রেম থেকেই ইতোপূর্বে শ্রীলেখা নেট মাধ্যমে জানিয়েছিলেন, পথ-কুকুরদের কেউ দত্তক নিলে তিনি তার সঙ্গে ডেটে যাবেন। কথা দিয়ে সেই কথা রেখেছিলেন শ্রীলেখা। পথ-কুকুর দত্তক নিতে রাজি হওয়া সিপিএমের রেড ভলেন্টিয়ার্স শশাঙ্ক ভাভসারের সঙ্গে ডেটে গিয়েছিলেন শ্রীলেখা।

জানা গেছে, আচমকা দুর্ঘটনায় মৃত্যু হয় সেই দত্তক নেয়া পথ-কুকুরটির। এ খবর ছড়িয়ে পড়তেই নেট মাধ্যমে তীব্র ক্ষোভ উগরে দিয়েছেন শ্রীলেখা মিত্র। বর্তমানে তিনি জুরিখে। ভেনিস চলচ্চিত্র উৎসবে তার অভিনীত ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ প্রদর্শিত হচ্ছে। এ উপলক্ষ্যে তিনি সেখানে গেছেন।

সেখানে চূড়ান্ত ব্যস্ততার মধ্যে নেটমাধ্যমে শ্রীলেখা মিত্র লেখেন, ‘শশাঙ্ক তুমি না রেড ভলান্টিয়ার্স! আমার কাছ থেকে যে কুকুর ছানাটিকে নিলে তার হদিশ দাও। এত বড় সাহস তোমার হয়? কুকুরের বাচ্চাটাকে রাখতে না পারলে নিয়েছিলে কোন স্পর্ধায়, আমার সঙ্গে ডেটে যাওয়ার লোভে? তুমি রেড ভলান্টিয়ার্সের নামে কলঙ্ক।’ তিনি লিখেন, ‘তোমাকে হাতের সামনে পেলে মেরেই ফেলতাম। আমি নিজেকে ক্ষমা করব না, এই বাজে ছেলেটিকে ভরসা করে। এর শেষ দেখে ছাড়ব শশাঙ্ক।’

শ্রীলেখার এ লেখা নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়েছেন শশাঙ্ক। তিনি জানান, তার বাড়ি রাস্তার পাশে। কোন সময় বেরিয়ে যাওয়ার পর দুর্ঘটনা ঘটেছে, তা জানতে পারেননি তিনি। শাশাঙ্ক জানিয়েছেন, রেড ভলান্টিয়ার্স হিসেবে তিনি সবসময় মানুষের পাশে থেকেছেন। আগামী দিনেও থাকবেন। কিন্তু মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার উদ্দেশ্য তার ছিলো না।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]