গলাচিপায় স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী আটক

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ১৮ রবিবার, ২০২১, ০৭:৪৯ অপরাহ্ণ
গলাচিপায় স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখারীর  গলাচিপায় শনিবার পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে জেসমিন আক্তার বেলী (৩০) নামে এক গৃহবধূ খুন হয়েছে।

 

উপজেলার পানপট্টি ইউনিয়নের জয় মানিক গ্রামের নুর জামাল মীরের স্ত্রী জেসমিন আক্তার বেলী (৩০) শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে নিজ বড়িতে খুন হয়েছেন।

 

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে।

 

এ ঘটনায় বেলীর বাবা বেল্লাল আকন নুর জামালকে আসামি করে গলাচিপা থানায় লিখিত অভিযোগ করেন।  পুলিশ স্বামী নুর জামাল মীরকে আটক করেছ।

পুলিশ জানায়, উপজেলার রতনদি তালতলী ইউনিয়নের বেল্লাল আকনের মেয়ে জেসমিন আক্তারের সাথে ১০ বছর পূর্বে পানপট্টি ইউনিয়নের জয় মানিক গ্রামের নুর জামালের বিয়ে হয়। বিয়ের পর থেকেই পারিবারিক কলহ লেগে ছিল। এই দম্পতির মরিয়ম (৭) ও মুছা(১) নামের দুইটি সন্তান রয়েছে। ঘটনার দিন সন্তানরা নানা বাড়িতে ছিল। সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে স্বামী নুর জামাল বেলীকে মাথায় আঘাত করে খুন করে।

গলাচিপা থানার কর্মকর্তা ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ভিকটিমের বাবা বেল্লাল আকন নুর জামালকে আসামি করে থানায়  অভিযোগ দিয়েছেন। নুর জামালকে অটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]