ভান্ডারিয়ায় দুই সহোদর মাদক ব্যবসায়ীর মুক্তির দাবীতে মানববন্ধন

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৪ মঙ্গলবার, ২০২১, ০৯:৪৪ অপরাহ্ণ
ভান্ডারিয়ায় দুই সহোদর মাদক ব্যবসায়ীর মুক্তির দাবীতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়ায় দুই সহোদর মাদক ব্যসায়ীর মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৪ আগস্ট) বিকালে উপজেলা জাতীয় পার্টি (জেপি), জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্র সমাজের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ভান্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভান্ডারিয়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদার এবং মামুনুর রশিদ সরদার (মামুন সরদার)।

 

ওই দিন বিকাল ৫টায় ভান্ডারিয়া পৌর বাসস্ট্যান্ডের কলেমা চত্বরে উপজেলা যুব সংহতির আহবায়ক মো. রেজাউল হক রেজভি জোমাদ্দারের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, যুব সংহতি নেতা মো. মাহবুব শরীফ শুভ, পৌর ছাত্র সমাজের আহবায়ক মেহেদী হাসান রাজু, ছাত্র সমাজের নেতা মো. রায়হান আকন, যুব সংহতি নেতা বাবু তালুকদার, বাদশা খান, মামুন হাওলাদার, মির্জা রিপন প্রমুখ।

 

এসময় বক্তারা গ্রেফতারকৃত মামুনুর রশিদ সরদারকে উপজেলা যুব সংহতির সদস্য সচিব ও তার ভাই (সহোদর)মাসুদ সরদারকে উপজেলা যুব সংহতির নেতা দাবী করে তাদের নামে মিথ্যা ও হয়রানীমূলক মামলায় গ্রেফতার করা হয়েছে অভিযোগ করে মুক্তি দাবী করেন বক্তারা। মানববন্ধন শেষে একটি মিছিল কলেমা চত্বর থেকে শুরু করে উপজেলা জাতীয় পার্টির প্রধান কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

 

উল্লেখ্য, মধ্য ভান্ডারিয়ার এলাকার বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদারকে ভান্ডারিয়া থানার পুলিশ গত ৪ আগষ্ট রাতে পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভান্ডারিয়া এলাকা থেকে ৩০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

বর্তমানে তিনি পিরোজপুর জেল হাজতে রয়েছে। আর তার ভাই মামুন সরদারকে বরিশালের উজিরপুর থানার একটি মাদক মামলার এজাহার নামীয় আসামী হিসেবে গ্রেফতার করে বরিশাল কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

গত ২৩ আগস্ট র্যা পিট এ্যাকশন ব্যাটালিয়ন ( র্যা ব-৮)এর একটি দল তাকে ঢাকা থেকে গ্রেফতার করে বরিশালের উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেন। বরিশাল কারাগারে থাকা মামুন সরদারের বিরুদ্ধে দায়ের করা অন্য আরেকটি মামলায় (মামলা নং সি,আর ২২৩/১৮) তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা থাকায় ভান্ডারিয়া থানা পুলিশ তাকে শ্যোন অ্যারেস্ট দেখানোর জন্য আবেদন করেছে বলে জানা গেছে।

 

ভান্ডারিয়া থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান জানান, ভান্ডারিয়া থানার পুলিশ মাসুদ সরদারকে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে।

 

এছাড়া তার বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় একটি হত্যা মামলাসহ মাদক ও বিভিন্ন অপরাধে আরও ১১টি মামলা রয়েছে। থানা পুলিশের একটি সূত্র জানায়, মাসুদ সরদার ও মামুন সরদার জাতীয়পার্টি (জেপি,মঞ্জু) সংগঠনের সাথে যুক্ত থাকার আড়ালে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]