হাসপাতালে ভর্তি নুসরাত!

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৫ বুধবার, ২০২১, ১১:০৬ পূর্বাহ্ণ
হাসপাতালে ভর্তি নুসরাত!

বিনোদন ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান মা হচ্ছেন, এ খবর কে না জানে। চলতি আগস্ট মাসেই তার সন্তানের জন্ম নেওয়ার কথা। এবার শোনা যাচ্ছে, হাসপাতালে ভর্তি হয়েছেন এই তারকা। বুধবার (২৫ আগস্ট) সকালেই টালিউড পাড়ায় এ গুঞ্জন ছড়িয়েছে।

 

টালিগঞ্জে কান পাতলেই শোনা যাচ্ছে, সন্তান প্রসবের জন্য নুসরাত হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সঙ্গে রয়েছেন প্রেমিক যশ দাশগুপ্ত। যদিও খবরটির শতভাগ সত্যতা জানা যায়নি। কেবল গুঞ্জন হিসেবেই এ কান থেকে ও কান হচ্ছে।

তবে নুসরাত যে মা হচ্ছেন, সে খবর মোটেও গুঞ্জন নয়। কেননা ইতোমধ্যে একাধিকবার তার বেবি বাম্প সবার নজরে এসেছে। কিছু দিন আগেই যশের হাত ধরে কলকাতার রাস্তায় হাঁটতে দেখা গিয়েছিল তাকে। তখন তার বেবি বাম্প ছিল একেবারেই স্পষ্ট।

 

এদিকে নুসরাত জাহান মা হচ্ছেন ঠিকই, তবে তার এই সন্তানের পিতৃ পরিচয় এখনো অজানা রহস্য। তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই প্রাক্তন স্বামী নিখিল স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছিলেন, তিনি এই সন্তানের পিতা নন। অগত্যা প্রেমিক যশের দিকেই সবার ইঙ্গিত। যদিও যশ কিংবা নুসরাত এ বিষয়ে এখনো কিছুই বলেননি।

 

প্রসঙ্গত, ২০১৯ সালের শেষ দিকে ভালোবেসে বিয়ে করেন নুসরাত জাহান ও নিখিল জৈন। কিন্তু গত বছরের শেষ দিকে তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, তাদের বিয়েটা আইন অনুযায়ী হয়নি, কেবল ধর্মীয় রীতিতে হয়েছে। তাদের মধ্যকার এই বৈবাহিক জটিলতা নিয়ে চলছে একটি মামলাও।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]