সুন্দর হতে চর্মরোগ বিশেষজ্ঞের কাছে গিয়ে এ কী হাল অভিনেত্রীর!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৯ সোমবার, ২০২১, ০২:৫১ অপরাহ্ণ
সুন্দর হতে চর্মরোগ বিশেষজ্ঞের কাছে গিয়ে এ কী হাল অভিনেত্রীর!

নিজস্ব প্রতিবেদকঃ ত্বক সুন্দর রাখতে অভিনয়শিল্পীরা একটু বাড়তি যত্ন নিয়ে থাকেন। পরামর্শ নেন বিশেষজ্ঞ চিকিৎসকদের। কিন্তু এবার ভুল চিকিৎসার খেসারত দিচ্ছেন ভারতের তামিল সিনেমার অভিনেত্রী রাইজা উইলসন।

 

এ অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, তার চোখের নিচের অনেকটা অংশ ফুলে গেছে। ওই স্থান কালো হয়ে আছে। সাধারণভাবে মনে হবে, মুখের ওই অংশ পুড়ে গেছে। পাশাপাশি ওই চিকিৎসকের তথ‌্য প্রকাশ করেছেন তিনি।

রাইজার দাবি— “খুবই সাধারণ প্রয়োজনে এই চিকিৎসকের কাছে গিয়েছিলাম। এ সময় জোর করে তিনি আমাকে ফেসিয়াল করান। কিন্তু এটি প্রয়োজন ছিল না, যার ফল আপনাদের সামনে। আমি ওই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেছি। কিন্তু তিনি বলেছেন, ‘আমি এখন শহরের বাইরে আছি।

সোশ‌্যাল মিডিয়ায় রাইজা পোস্টটি করার পর জানা যায়, এই চিকিৎসকের কাছে গিয়ে একই রকম সমস্যায় ভুগছেন একাধিকজন। যারা রাইজার পোস্ট দেখে তার সঙ্গে যোগাযোগ করেছেন।

এ বিষয়ে রাইজা বলেন, “আমার ইনবক্স মেসেজে ভেসে যাচ্ছে। অসংখ‌্য মানুষ ওই চিকিৎসকের ভুল চিকিৎসা নিয়ে ভুগছেন।”

২০১৭ সালে ভেলাইল্লা পাট্টাধারি-২ ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করে সিনেমার দুনিয়ায় আত্মপ্রকাশ করেছিলেন রাইজা উইলসন। ছবিতে তিনি কাজলের ব্যক্তিগত সহকারী বসুন্ধরা পরমেশ্বরের চরিত্রে অভিনয় করেছিলেন। পরে ‘প্যারা প্রেমা কাধাল’ ছবির জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন রাইজা। এই ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কারের মঞ্চে সেরা নবাগতার পুরস্কারও পান। তামিল বিগ বসে জনপ্রিয় অভিনেত্রী নির্বাচিত হন রাইজা উইলসন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]