বরিশালে মাদক নিরাময় কেন্দ্র থেকে যুবকের লাশ উদ্ধার

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৭ শুক্রবার, ২০২১, ০১:৫১ অপরাহ্ণ
বরিশালে মাদক নিরাময় কেন্দ্র থেকে যুবকের লাশ উদ্ধার

শামীম আহমেদ ॥ বরিশাল নগরীর নবগ্রাম সড়কের হলি কেয়ার মাদকাসক্তি চিকিৎসা সহায়তা ও পূনর্বাসন কেন্দ্র থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

আজ (২৭ই) আগস্ট শুক্রবার বেলা সাড়ে এগারোটায় খবর পেয়ে পুলিশ ওই কেন্দ্র থেকে লাশ উদ্ধার করে শেরেবাংলা হাসপাতেল মর্গে প্রেরন করে ময়না তদন্তের জন্য। উদ্ধার হওয়া লাশ বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বারোপাইকা গ্রামের চন্দ সরকারের।

ওই কেন্দ্রে চিকিৎসাধীন রোগিরা জানায় বৃহস্পতিবার বিকেলে ওই যুবক চন্দন সরকারকে মারধর করেছেন মাদক নিরাময় কেন্দ্রের কর্মচারীরা। সকালে বাথরুমে গিয়ে গলায় গামছা পেচানো অবস্থায় মৃতদেহ উদ্ধার করে। লাশের মুখে এবং গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

প্রবিবেশিরা বলেছেন হলি কেয়ার মাদকাসক্তি চিকিৎসা সহায়তা ও পূনর্বাসন কেন্দ্রে রাতের বেলায় প্রায়ই রোগিদের নির্যাতন করা হলে এর কান্না শুনতে পান। চিকিৎসাধীন রোগির স্বজনরা নির্যাতনের বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

তবে এনিয়ে কথা বলতে হলি কেয়ার মাদক নিরাময় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল হক তমাল কোন কথা বলতে চায়নি।

উল্লেখ্য এর আগেও এই মাদক নিরাময় কেন্দ্রে একাধিকবার রোগি মৃত্যুর ঘটনা ঘটলেও অর্থের বিনিময়ে সব ম্যানেজ করে নিজেকে মুক্ত রাখে হলি কেয়ারের পরিচালক মোস্তাফিজুর রহমান সুমন। বর্তমানে এখানে ২৭ জন রোগি চিকিৎসাধীন রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]