তরুণীর মরদেহ কবর থেকে বের করে রাখে দুর্বৃত্তরা

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৭ শুক্রবার, ২০২১, ০৩:৩১ অপরাহ্ণ
তরুণীর মরদেহ কবর থেকে বের করে রাখে দুর্বৃত্তরা

ক্রাইম ট্রেস ডেস্ক: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের নিদয়া গ্রামের দাফনের পর এক তরুণীর মরদেহ কবর থেকে উত্তোলন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৭ আগস্ট) ভোররাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

 

মৃত তরুণী তানজিল আক্তার মুন্নি (১৫) কৈখালী ইউনিয়নের নিদয়া গ্রামের খেরশেদ সরদারের মেয়ে। ক্যানসারে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (২৬ আগস্ট) মারা যান এই তরুণী।

 

কৈখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম জানান, মুন্নির মায়ের সঙ্গে একই গ্রামের আমজাদ হোসেনের পরকীয়া সম্পর্ক তৈরি হয়। এরপর মুন্নিকে রেখে চলে যান তার মা। পরবর্তীতে মুন্নির ক্যানসার ধরা পড়ে। মুন্নির মা তাকে আমজাদের বাড়িতে নিতে চাইলে নিতে দেননি আমজাদ। পরে মুন্নির মা আমজাদ হোসেনের বাড়ি থেকে চলে আসেন। এরপর থেকে আমজাদ হোসেন নানাভাবে ভয়ভীতি ও চাপ প্রয়োগ করে আসছেন মুন্নির মাকে ঘরে তুলতে।

 

তিনি বলেন, এরই মধ্যে বৃহস্পতিবার মুন্নি ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যায়। দুপুরের পর তাকে দাফন করা হয়। রাতের আধারে পূর্বশত্রুতার জের ধরে আমজাদ হোসেনই এই অমানবিক কর্মকাণ্ড ঘটিয়েছেন বলে সবাই ধারণা করছেন। কবর খুঁড়ে মরদেহটির অর্ধেক বাইরে বের করে রেখে গেছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

 

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অমানবিক ও ন্যক্কারজনক ঘটনাটি কারা ঘটিয়েছে, সে বিষয়ে তদন্ত কার্যক্রম চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]