বাংলাদেশের অনুশীলন শুরু সাকিবকে ছাড়াই

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৭ শুক্রবার, ২০২১, ০৪:০৪ অপরাহ্ণ
বাংলাদেশের অনুশীলন শুরু সাকিবকে ছাড়াই

খেলাধুলা ডেস্ক:  তিনদিনের কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে নেমেছে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দল। নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের মূল প্রস্তুতি শুরু করে দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদরা। তবে ১৯ সদস্যের দলের বাকিরা অনুশীলে নামলেও আজ (শুক্রবার) মাঠে নামতে পারেননি সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে একদিন পর কোয়ারেন্টাইনে যোগ দেওয়ায় এই অলরাউন্ডারের তিনদিনের কোয়ারেন্টাইন প্রক্রিয়া শেষ হয়নি এখনো।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্র থেকে জানিয়েছে, আজ (২৭ আগস্ট) শেষ হবে সাকিবের রুম কোয়ারেন্টাইন। সব ঠিক থাকলে শনিবার থেকে অনুশীলন করতে পারবেন তিনি। আজ অনুশীলনে সাকিব ছাড়া সবাই উপস্থিত ছিলেন। সকাল ১০টায় অনুশীলনের সূচি থাকলেও আধা ঘণ্টা আগেই মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত হয় দল। শুরুতে রানিং করে গা গরম করে নেন ক্রিকেটাররা। এরপর চলে ফিল্ডিং আর ক্যাচিং অনুশীলন।

 

ফিটনেস অনুশীলন শেষে ব্যাট-বল নিয়ে স্কিল অনুশীলনে নেমে পড়েন মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমানরা। তাদের এই অনুশীলন পর্ব চলবে দুপুর ১টা পর্যন্ত। আগামীকাল স্বাগতিকদের অনুশীলনের সূচি রয়েছে দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। যেখানে উপস্থিত থাকবেন সাকিব।

 

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য গত ২৪ আগস্ট থেকে শুরু হয় বাংলাদেশ দলের কোয়ারেন্টাইন প্রক্রিয়া। একই দিন জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করে কিউইরাও। তিনদিনের কোয়ারেন্টাইন শেষে আজ বিকেলে অনুশীলনে নামবে সফরকারী দল। দুই দলের অনুশীলন চলবে ৩১ আগস্ট (মঙ্গলবার) পর্যন্ত। ৫ ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ১ সেপ্টেম্বর। বাকি ৪টি খেলা হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। বিকেল ৪টায় সবগুলো খেলা হবে মিরপুরে।

 

এক নজরে বাংলাদেশের ১৯ সদস্যের স্কোয়াড-

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, নাঈম শেখ, কাজী নুরুল হাসান সোহান, শামীম পাটোয়ারি, রুবেল হোসেন,মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব ও নাসুম আহমেদ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]