ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়া সন্দেহে বরিশালের নারীকে মাথা ন্যাড়া

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৭ শুক্রবার, ২০২১, ০৭:০৭ অপরাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়া সন্দেহে বরিশালের নারীকে মাথা ন্যাড়া

ক্রাইমট্রেস ডেস্ক ॥ সরাইলে নারীর মাথা ন্যাড়া করা’ ভিডিও ভাইরাল হলে এক নারীকে গ্রেপ্তার করে পুলিশ। খোঁজ খবর নিয়ে জানা যায়,‘পরকীয়ায় জড়ানোর’ অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক নারীর মাথা ন্যাড়া করে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাশিদা বেগম (৩৫) নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেলে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ভুক্তভোগী ওই নারীর (৪৫) বাড়ি বরিশালে। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সুহিলপুরে একজনের সঙ্গে বিয়ের পর সেখানে বসবাস করছেন তিনি। তার স্বামী বেঁচে নেই।

সূত্র জানায়, স্বামী মারা যাওয়ার পর সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মেরাজুলের (৩৫) সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই নারী। বিষয়টি মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার জানতে পারেন এবং এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া হতো। গত ২২ জুলাই ওই নারীকে মোবাইল ফোনে তার বাবার বাড়ি আসতে বলেন তানজিনা আক্তার। পরে সেখানে গেলে তানজিনা ও তার বোন রাশিদাসহ আরো কয়েকজন মিলে ওই নারীকে মারধর করেন এবং ব্লেড দিয়ে মাথা ন্যাড়া করে দেন। এ সময় ঘটনাটি তারা ভিডিও করে রাখেন।

বৃহস্পতিবার ফেসবুকে সেই ভিডিও ছেড়ে দেয়া হয়। সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বৃহস্পতিবার রাতে জানান, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে তানজিনার বোন রাশেদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জড়িতদেরকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে। (ছবি ভিডিও থেকে নেওয়া)




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]