রাগ করে চট্টগ্রাম থেকে চন্দ্রায় এসে গণধর্ষণের শিকার তরুণী, আটক ২

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৮ শনিবার, ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ণ
রাগ করে চট্টগ্রাম থেকে চন্দ্রায় এসে গণধর্ষণের শিকার তরুণী, আটক ২

নিজস্ব প্রতিবেদক: পরিবারের ওপর রাগ করে চট্টগ্রাম থেকে গাজীপুরের কালিয়াকৈরে এসে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে উপজেলার ডাইনকিনি এলাকা থেকে ধর্ষণের ঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বড়ইতলী এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে মেহেদী হাসান শিহাব (২১), ও কালিয়াকৈর শিমুলতলী এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ছানোয়ার হোসেন (২৮)।

পুলিশ, ধর্ষিতার পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিজ পরিবারের সঙ্গে অভিমান করে চট্টগ্রাম থেকে বৃহস্পতিবার রাতে ওই তরুণী বাসে করে কালিয়াকৈরের চন্দ্রায় আসে। এ সময় বাসের চালক জানতে পারে ওই তরুণী চট্টগ্রাম থেকে অভিমান করে এখানে চলে এসেছে।

এ অবস্থায় ওই তরুণীর কোথাও থাকার জায়গা না থাকায় বাসের চালক ওই তরুণীকে বুঝিয়ে পাশের ডাইনকিনি এলাকায় নিয়ে যায়। পরে সেখানে একটি বাড়িতে তাকে রাতে থাকার ব্যবস্থা করে। শুক্রবার সকালে বাসের চালক মেহেদী হাসান শিহাব ওই তরুণীকে সেখান থেকে নিয়ে ওই এলাকার ছানোয়ার হোসেনের বাসায় নিয়ে যায়। সেখানে তরুণীকে ওই দুইজন মিলে জোরপূর্বক ধর্ষণ করে।

বিষয়টি স্থানীয় ওয়ার্ড কমিশনার জানতে পেরে কালিয়াকৈর থানায় খবর দেয়। পরে পুলিশ ডাইনকিনি এলাকা থেকে ওই তরুণীকে উদ্ধার করে। এ সময় ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসের চালক মেহেদী হাসান শিহাব এবং ছানোয়ার হোসেনকে আটক করে নিয়ে আসে থানা পুলিশ।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তরুণীকে উদ্ধার এবং দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]