ফার্মগেটে বাসের ধাক্কায় প্রাণ হারালেন ক্রিকেটার

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৮ শনিবার, ২০২১, ১০:১৩ পূর্বাহ্ণ
ফার্মগেটে বাসের ধাক্কায় প্রাণ হারালেন ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ফার্মগেট এলাকায় বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন উদীয়মান এক ক্রিকেটার।

তার নাম – শহীদুল ইসলাম (নীরব)। তিনি কলাবাগান ক্রীড়াচক্রের প্রথম বিভাগের ক্রিকেটার ছিলেন।

শুক্রবার রাতে বেপরোয়া গতির একটি বাস মোটরসাইকেল আরোহী শহীদুলকে ধাক্কা দিলে গুরুতর আহন হন শহিদুল। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

তেজগাঁও থানার পুলিশ জানিয়েছে, রাত সাড়ে ৭টার দিকে বেপরোয়া গতির একটি বাস ফার্মগেট পদচারী সেতুর কাছে ক্রিকেটার শহীদুলের (৩২) মোটরসাইকেলের পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে সড়কে পড়ে আহত হন। পেছনে থাকা তার বন্ধু আফজাল হোসেনও আহত হন। খবর পেয়ে তেজগাঁও থানার পুলিশ ঘটনাস্থল থেকে শহীদুল ও আফজালকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শহীদুল ইসলামকে মৃত ঘোষণা করেন। ক্রিকেটার শহীদুলের বন্ধু আফজালের পা ভেঙে গেছে। তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নিয়ে যাওয়া হয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন মিয়া গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ এয়ারপোর্ট বঙ্গবন্ধু পরিবহণ লিমিটেডের বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। রাতেই তেজগাঁও থানায় মামলা হয়েছে। দুর্ঘটনায় শহীদুলের মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে।

কলাবাগান ক্রীড়াচক্রের মাঠে অনুশীলন শেষে শহীদুল মোটরসাইকেলে কেরানীগঞ্জের আটিবাজারে বাড়িতে ফিরছিলেন বলে জানিয়েছেন তার ছোট ভাই সাগর।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]