রাজধানীতে বাসের ধাক্কায় ক্রিকেটারের মৃত্যু

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৮ শনিবার, ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ণ
রাজধানীতে বাসের ধাক্কায় ক্রিকেটারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর ফার্মগেট এলাকায় বাসের ধাক্কায় তরুণ ক্রিকেটার নীরব খান শহীদের (৩২) মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে একটি বাসের ধাক্কায় মারা যান তিনি।

 

দুর্ঘটনার সময় মোটরসাইলেকে থাকা গুরুতর আহত হয়েছেন আফজাল হোসেন নামে এক যুবক। তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। নীরব শরীয়তপুর ডামুড্যা উপজেলার মৃত আবুল কালামের ছেলে। দুর্ঘটনায় নিহত নীরব কলাবাগান ক্রীড়াচক্রের প্রথম বিভাগের ক্রিকেটার ছিলেন। ঢাকায় তিনি কেরানীগঞ্জ আটিবাজার এলাকায় থাকতেন।

 

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বেপরোয়া গতিতে এয়ারপোর্ট বঙ্গবন্ধু পরিবহন লিমিটেডের একটি বাস ফার্মগেট ফুটওভার ব্রিজের কাছে ক্রিকেটার শহীদুল ইসলামের মোটরসাইকেলের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে সড়কে পড়ে আহত হন। পেছনে থাকা তার বন্ধু আফজাল হোসেনও আহত হন।

 

খবর পেয়ে তেজগাঁও থানার পুলিশ ঘটনাস্থল থেকে শহীদুল ও আফজালকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শহীদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

 

সালাহউদ্দিন মিয়া বলেন, রাতে এ ঘটনায় তেজগাঁও থানায় মামলা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। ঘাতক বাসটির চালককে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]