১৫ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৮ শনিবার, ২০২১, ১২:০৬ অপরাহ্ণ
১৫ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

ক্রাইম ট্রেস ডেস্ক: কিশোরগঞ্জে ১৫ মামলার আসামি আবু হানিফ ওরফে হাছুকে (৫০) কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের পাশে কিশোরগঞ্জ সদর উপজেলার শ্যামনগর ধনাইল গ্রামে। হাছুর বাড়ি কিশোরগঞ্জ পৌরসভার হারুয়া চৌরাস্তার মোড় এলাকায়।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হাছু বৃহস্পতিবার গভীর রাতে শহরের বাসা থেকে অটোরিকশাযোগে হোসেনপুর উপজেলার চরপুমদি গ্রামে যায়। সেখানে তার ফিশারি, পোলট্রি ও গরুর খামার রয়েছে। গতকাল শুক্রবার ভোর রাতের দিকে তিনি শহরে ফেরার সময় পথে অটোরিকশা থামিয়ে ড্রাইভারকে সড়কের পাশের বাড়ির আখখেত থেকে আখ আনতে পাঠায়। এ সময় ১৫-২০ জনের একদল সন্ত্রাসী তাকে ধাওয়া দিলে অটো থেকে নেমে দৌড় দেয়।

 

পরে সন্ত্রাসীরা তাকে আটক করে দেশীয় অস্ত্র দ্বারা তার সারা শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপায়। তার চিৎকার শুনে লোকজন এগিয়ে এসে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে আনে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে তার মৃত্যু হয়।

 

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, নিহত আবু হানিফ ওরফে হাছুর বিরুদ্ধে কিশোরগঞ্জ ও হোসেনপুর থানায় হত্যা, অস্ত্র, পুলিশের ওপর হামলা ইত্যাদিসহ ১৫টি মামলা রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]