আগৈলঝাড়ায় আ. লীগ নেতা চাঁন’র স্ত্রী বিয়োগে উপজেলা আ. লীগের শোক

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৮ শনিবার, ২০২১, ০৬:২০ অপরাহ্ণ
আগৈলঝাড়ায় আ. লীগ নেতা চাঁন’র স্ত্রী বিয়োগে উপজেলা আ. লীগের শোক

নিজস্ব প্রতিবেদকঃ আগৈলঝাড়ায় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য তরিকুল ইসলাম চাঁন এর স্ত্রী খোন্দকার জুঁই বেগম (২৫) স্পাইনালকর্ড সমস্যা নিয়ে শুক্রবার ঢাকার একটি হাসপাতালে অপারেশন কক্ষে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন, (ইন্নালিল্লাহি…..রাজেউন)।

 

মৃত্যুকালে তিনি স্বামী ও আড়াই বছরের একটি মেয়ে রেখে গেছেন।

 

চাঁন এর স্ত্রী অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

 

শনিবার শোক বিবৃতিতে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আবু সালেহ লিটন স্থানীয এমপি আলহাজ¦ আবূর হাসানাত আবদুল্লাহর পক্ষ থেকে জানাজায় উপস্থিত থেকে গৈলা মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৈলা মডেল ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য তরিকুল ইসলাম চাঁন এর স্ত্রী খোন্দকার জুঁই বেগমের অকাল মৃত্যুতে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

 

শনিবার বাদ যোহর মরহুমার নিজ বাড়ি উপজেলার গৈলা ইউনিয়নের টেমার গ্রামে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। জুঁই বেগমের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছে গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটুসহ নির্বাচিত সকল সদস্যবৃন্দ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]