সমিতির টাকার জন্য যুবক খুন, আহত ৫

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৮ শনিবার, ২০২১, ০৮:০২ অপরাহ্ণ
সমিতির টাকার জন্য যুবক খুন, আহত ৫

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের বানিয়াচংয়ে মৎস্য সমিতির টাকার ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জের ধরে দুইপক্ষের সংঘর্ষে ইউনুছ আলী (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মহিলাসহ অন্তত ৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন জানান, পুকড়া গ্রামে একটি সমিতির টাকার ভাগবাটোয়ারা নিয়ে শনিবার সালিশ বসে। এতে বাকবিতণ্ডার জের ধরে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সফর আলী (৭৫) নামে একজনকে আটক করা হয়েছে। নিহত ইউনুছের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার পুকড়া গ্রামে মন্নর আলী ও আব্দুল বারিকের সঙ্গে একই গ্রামের মারত আলীর স্থানীয় একটি মৎস্য সমিতির টাকার ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শনিবার দুপুরে সালিশ বসে। সালিশে মন্নর আলী ও মারত আলীর মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় সংঘর্ষে ইউনুছ মিয়ার মৃত্যু হয়। পরে খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সংঘর্ষে গুরুতর আহত মারত আলী (৬০), মোস্তফা মিয়া (২৮), মিনারা বেগম (৩৫), মাজেদ মিয়া (৫০), ইমন মিয়াসহ (১৪) কয়েকজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]