‘বিগ বস’ খ্যাত অভিনেতা মাকদসহ গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৯ রবিবার, ২০২১, ১১:০৩ পূর্বাহ্ণ
‘বিগ বস’ খ্যাত অভিনেতা মাকদসহ গ্রেফতার

বিনোদন ডেস্ক: মাকদসহ গ্রেফতার করা হয়েছে সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী এবং অভিনেতা আরমান কোহলিকে। শনিবার (২৮ আগস্ট) সন্ধ্যায় মুম্বাইয়ের বাড়িতে হানা দিয়ে তাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

 

এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের তত্ত্বাবধানে প্রায় ৬ ঘণ্টা ধরে আরমানের বাসায় তল্লাশি চালানো হয়। তবে তার বাড়ি থেকে কী পরিমাণ মাদক মিলেছে বা অন্যান্য কোনও তথ্য জানানো হয়নি।

 

সংবাদ সংস্থা সূত্রে খবর, টানা তল্লাশির পর আরমানের বাড়ি থেকে ওই মাদক উদ্ধার করা হয়। এর পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি-র দফতরে নিয়ে যাওয়া হয়।

 

জানা যায়, মুম্বাইয়ের ড্রাগ পাচার চক্রের খোঁজ পেতেই এনসিবি ‘রোলিং থান্ডার’ অপারেশন করছে। তারই অঙ্গ হিসেবে আরমানের বাড়িতে তারা তল্লাশি চালায়। এই অপারেশনের মাধ্যমে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে টেলিভিশন অভিনেতা গৌরব দীক্ষিত এবং দু’জন নাইজেরিয়ার বাসিন্দাও রয়েছেন।

 

উল্লেখ্য, ‘বিগ বস’-এর সপ্তম সিজনে অংশ নিয়েছিলেন আরমান। সেখানেও অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে একাধিকবার বাক-বিতণ্ডায় জড়িয়েছিলেন তিনি। ‘বিগ বস’-এর সময়ই বলিউড অভিনেত্রী কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা হয়েছিল তার।

 

ভারতীয় নির্মাতা রাজকুমার কোহলি ও অভিনেত্রী নিশি দম্পতির ছেলে আরমান কোহলি। ১৯৮২ সাল থেকে সিনেমার সঙ্গে যুক্ত ৪৯ বছর বয়সী এই অভিনেতা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]