যে কারণে চিত্রনায়িকা মৌসুমী সাংবাদিক হলেন

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৯ রবিবার, ২০২১, ০১:২২ অপরাহ্ণ
যে কারণে চিত্রনায়িকা মৌসুমী সাংবাদিক হলেন

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমা প্রিয়দর্শিনী মৌসুমী। অভিনয় ক্যারিয়ারে অনেকগুলো দর্শকন্দিত সিনেমা উপহার দিয়েছেন তিনি। পেয়েছেন দর্শকের ভালোবাসা, সম্মান ও সম্মাননা। তবে অভিনয়ের পাশাপাশি অনেক আগে থেকেই সাংবাদিকতার প্রতি ঝোঁক ছিল তার। ২০১৮ সালে এক সাকাৎকারে মৌসুমী বলেছিলেন, ‘পত্রিকা নিয়ে বরাবরই আমার একটা আগ্রহ আছে। অনলাইনে এখন বেশি আগ্রহী। ভেবেছি সাংবাদিকতা নিয়ে কিছু করব।’

 

মৌসুমীর সেই স্বপ্ন এবার পূরণ হতে যাচ্ছে। ‘ভিশন-২০২১’ নামের একটি সাপ্তাহিক ম্যাগাজিনের নির্বাহী সম্পাদকের দায়িত্ব পেয়েছেন তিনি। সম্প্রতি মৌসুমীর গুলশানের বাসায় গিয়ে তার হাতে নিয়োগপত্র তুলে দেন ম্যাগাজিনসংশ্লিষ্টরা।

 

এর আগে ২০১৮ সালের ৩ নভেম্বর নিজের জন্মদিনে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে নিজের নাম ঘোষণা করেছিলেন মৌসুমী।

 

সাংবাদিক হওয়ার কারণ জানতে চাইলে গণমাধ্যমকে মৌসুমী বলেন, ‘দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক সাংবাদিকের সঙ্গে পরিচয় হয়েছে। নানা ইস্যুতে কথা হয়েছে। অনেক কিছু তাদের কাছ থেকেও জানতে পেরেছি। ভাবনায় ছিল যদি কখনো সুযোগ হয়, সাংবাদিকতার সঙ্গে নিজেকে যুক্ত করব। তাই আমার কাছে যখন প্রস্তাবটি আসে, সানন্দে গ্রহণ করি।’

 

এই অভিনেত্রী আরও জানান, তার সম্পাদিত ‘ভিশন-২০২১’ ম্যাগাজিনে দেশের উন্নয়ন, অগ্রগতি, সম্ভাবনা, সমৃদ্ধি এবং মিশন ও ভিশনের কথাই বলবে। থাকবে রাজনৈতিক, অর্থনৈতিক, বৈশ্বিক ও সমসাময়িক নানা ইস্যু এবং খেলাধুলা এবং বিনোদন সম্পর্কিত নানা খবরও।

 

উল্লেখ্য, সম্প্রতি নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মৌসুমী। এগুলো হলো- আশুতোষ সুজনের পরিচালনায় ‘দেশান্তর’ ও জাহিদ হোসেনের ‘সোনার চর’।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]